হকারদের ট্রেনে উঠতে না দেওয়ায় হামলা, যাত্রীসহ আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১০:১১ পিএম, ১১ জুন ২০২৪
ফাইল ছবি

কুমিল্লার লাকসামে উপকূল এক্সপ্রেস ট্রেনে হকারদের উঠতে না দেওয়ায় দুই স্টুয়ার্ডের (অ্যাটেনডেন্ট) ওপর হামলা চালিয়েছেন হকাররা। এ ঘটনায় ট্রেনে দায়িত্বরহ দুই কর্মকর্তা ও এক যাত্রীসহ তিনজন আহত হন। পরে দুই হামলাকারীকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) সকালে নোয়াখালী থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস ট্রেনটি লাকসাম জংশনে পৌঁছালে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপকূল এক্সপ্রেস ট্রেনের স্টুয়ার্ড শামীম, রাহুল ও ট্রেনে থাকা যাত্রী অন্তর।

সন্ধ্যায় লাকসাম জংশনের স্টেশন মাস্টার মাহবুবুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

রেলওয়ে সূত্র জানায়, সকাল ৮টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লার লাকসাম জংশনে পৌঁছায়। এসময় হকাররা ট্রেনে ওঠার চেষ্টা করেন। এতে ট্রেনে দায়িত্বর স্টুয়ার্ড শামীম ও রাহুল তাদের বাধা দেন। এতে ক্ষুব্ধ হয়ে হকাররা তাদের ওপর হামলা করেন। এ ঘটনায় ট্রেনে থাকা অন্তর নামের এক যাত্রী এবং শামীম ও রাহুল আহত হন।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে শামীম বাদী হয়ে রেলওয়ে থানায় একটি মামলা করলে দুপুর সাড়ে ১২টার দিকে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

লাকসাম জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার জাগো নিউজকে বলেন, দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তাদের নাম জানাননি তিনি।

জাহিদ পাটোয়ারী/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।