সততার সঙ্গে দায়িত্ব পালন করুন : তোফায়েল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২১ জুন ২০১৮
ছবি-ফাইল

বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের উৎসাহিত করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দক্ষতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

বৃহস্পতিবার বাণিজ্যমন্ত্রীর উপস্থিতিতে বাণিজ্য সচিব শুভাশীষ বসুর সঙ্গে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন বিভাগ ও সংস্থাসমূহের প্রধানরা অ্যানুয়াল পরফরমেন্স অ্যাগ্রিমেন্ট (এপিএ) চুক্তিতে স্বাক্ষর করেন। সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মন্ত্রী এ মন্তব্য করেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন বিভাগগুলো হলো- বাংলাদেশ চা বোর্ড, বাংলাদেশ ট্যারিফ কমিশন, বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউট (বিএফটিআই), আমদানি ও রফতানি অধিদফতর, ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, জয়েন্ট স্টক কোম্পানি এবং রফতানি উন্নয়ন ব্যুরো। এসব দফতর ও সংস্থাপ্রধানরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের দিকনির্দেশনা মোতাবেক এ চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য, ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) মো. জহির উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানসহ বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএ/এমইউএইচ/এমএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :