ঢাকায় নারী ই-কমার্স মেলা শুরু বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮

তিনদিনব্যাপী নারী ই-কমার্স মেলার আয়োজন করেছে দেশের নারীদের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম। এর নাম দেয়া ‘উই কালারফুল ফেস্ট-২, ২০১৮’। বৃহস্পতিবার রাজধানীর বেসরকারি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি ক্যাম্পাসে এটি শুরু হতে যাচ্ছে।

সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, ১৩ থেকে ১৬ সেপ্টেম্বর এই চারদিন মেলা চলবে। সম্পূর্ণ ভিন্ন ধরনের এ মেলায় অংশ নিচ্ছে দেশের বেশ বড় বড় কয়েকটি বুটিক হাউস, নারী উদ্যোক্তাদের বেশ বড় কয়েকটি গ্রুপের সদস্যরা। বৃহস্পতিবার সকালে মেলায় স্টার্টাপ টকে অংশ নেবেন দেশের নবীন ও প্রবীণ বেশ কয়েকজন সফল উদ্যোক্তা, আইসিটি সংগঠনের নেতৃত্বে থাকা ব্যক্তিরা।

বিকেলে মেলার উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। উদ্বোধনী আয়োজনে আরও উপস্থিত থাকবেন ই-ক্যাবের প্রেসিডেন্ট অভিনেত্রী শমী কায়সার, ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যামসুন্দর শিকদার, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ, ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নাছিমা আক্তার নিশা, এফবিসিসিআইয়ের পরিচালক রাশিদুল হোসাইন চৌধুরী।

মেলার সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসেবে থাকবেন ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার, ই-ক্যাবের সেক্রেটারি জেনারেল মো. আবদুল ওয়াহেদ তমালসহ অন্যরা।

এমএ/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :