মেলায় রেডি ফুডে সেরা প্রাণ-ঝটপট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪০ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ, কর্মচারীদের আন্তরিকতা ও স্বল্প দাম -এসব কারণে সব শ্রেণি-পেশার মানুষ বেছে নিচ্ছেন প্রাণ-ঝটপট ম্যাজিক্যাল টেস্ট প্যাভিলিয়নের রেডি ফুড। বলছি, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ১২ নম্বর প্যাভিলিয়নের কথা। প্যাভিলিয়নটিতে পাওয়া যাচ্ছে মেলায় আগত ক্রেতা ও দর্শনার্থীদের জন্য প্রাণ-এর রেডি ফুড।

প্যাভিলিয়ন সংশ্লিষ্টরা জানান, সুন্দর পরিবেশে ও স্বল্প দামে রেডি ফুড পরিবেশন করায় মেলার দর্শনার্থীরা তাদের প্যাভিলিয়নের দিকে ঝুঁকছেন। প্রাণ ঝটপটে বিক্রিও হচ্ছে বেশ।

স্টলে গিয়ে দেখা যায়, প্রাণ-আরএফএল গ্রুপের এই প্যাভিলিয়নটিতে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার সংরক্ষণ করা হয়েছে। পরিবেশনও করা হচ্ছে মনোরম ও স্বাস্থ্যকর পরিবেশে। মেলার নিয়ম মেনে ভোক্তাদের জন্য রাখা হয়েছে মূল্য তালিকাও।

Pran-Jhotpot

প্যাভিলিয়নটিতে ৬ ধরনের প্যাকেজে বিক্রি হচ্ছে রেডি ফুড। এর মধ্যে রয়েছে- ভেজিটেবল শিঙাড়া এক পিস, ভেজিটেবল সমুচা ১ পিস ও ভেজিটেবল স্প্রিং রোল এক পিস। এসব খাদ্যপণ্যের প্যাকেজের মূল্য রাখা হচ্ছে ৪০ টাকা।

এছাড়া এক পিস চিকেন সমুচা ও এক পিস চিকেন রোলের প্যাকেজের মূল্য ৪০ টাকা। চিকেন বিরিয়ানি ও পানির প্যাকেজের মূল্য রাখা হচ্ছে ১৫০ টাকা। ফ্রেঞ্চ ফ্রাই ১০০ গ্রামের মূল্য ৫০ টাকা। চিকেন নাগেট পাঁচ পিস ৫৫ টাকা এবং চিকেন মিট বল পাঁচ পিস ৪০ টাকা রাখা হচ্ছে।

Pran-Jhotpot-2

প্যাভিলিয়নের ইনচার্জ আব্দুস সামাদ বলেন, ‘রেডি ফুড বা ইনস্ট্যান্ট ফ্রাই করে পরিবেশ করা খাবার প্যাভিলিয়নের অন্য পণ্যের চেয়ে বেশি বিক্রি হচ্ছে। এর অন্যতম কারণ মেলার অন্য সব রেস্টুরেন্ট, স্টল, দোকানের চেয়ে আমাদের এখানে খাবারের দাম অনেক কম। তাছাড়া পরিবেশন করা হয় পরিচ্ছন্ন পরিবেশে। সব শ্রেণির মানুষই এখানে রেডি ফুড খেতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন।’

পিডি/আরএস/পিআর

আপনার মতামত লিখুন :