ওয়াকার ফুটওয়্যার বাণিজ্য মেলায় দিচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৭ জানুয়ারি ২০১৯

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়াকার ফুটওয়্যার নিয়ে এসেছে আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন নতুন পণ্যের সম্ভার। সেই সাথে পণ্যভেদে দিচ্ছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

বাণিজ্য মেলায় প্রধান গেট দিয়ে প্রবেশ করে হাতের বাম দিকে ক্রেতারা খুঁজে পাবেন প্যাভিলিয়নটি। মেলায় ১৩ নম্বর জেনারেল মিনি প্যাভিলিয়নে লেডিস, জেন্টস এবং কিডস- এ তিন ক্যাটাগরিতে ৬শ’র বেশি আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে।

Walkar-footwear-pavilio

পণ্যগুলোর মধ্যে রয়েছে- বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।

Walkar-footwear-pavilio

ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, ‘মেলায় আমরা ক্রেতাদের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। আমাদের লক্ষ্য সব বয়সীদের জন্য স্বাস্থ্যসম্মত ও সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা তৈরি করা। নিজস্ব দক্ষ ডিজাইনারের মাধ্যমে আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিয়ে যাচ্ছি।’

Walkar-footwear-pavilio

তিনি আরও বলেন, ‘মেলা উপলক্ষে শতাধিক নতুন ডিজাইনের পণ্য প্রদর্শন করা হচ্ছে। সব ধরনের ক্রেতার কথা বিবেচনায় রেখে বাণিজ্য মেলা উপলক্ষে সর্বনিম্ন ৩১৫ টাকায় জুতা বিক্রি করছে ওয়াকার ফুটওয়্যার। এছাড়া ৩ হাজার টাকার পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় উপহার।’

ক্রেতারা ওয়াকার ফুটওয়্যার সম্পর্কে মতামত এবং পরামর্শ দিতে পারবেন www.facebook.com/WalkarFootwear পেজে।

আরএস/জেআইএম