সান বেসিকের পাঁচ প্যাকেজ, কিনলেই উপহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২০ জানুয়ারি ২০১৯

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সাবান, শ্যাম্পু, লিকুইড ডিশ ওয়াশিং, হ্যান্ডওয়াশ, টয়লেট ক্লিনারসহ সব ধরনের লন্ড্রি পণ্য নিয়ে এসেছে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের সান বেসিক কেমিক্যাল লিমিটেড। মেলায় একটি পণ্য কিনলে আরেকটি ফ্রি ও নগদ মূল্য ছাড়ের পাশাপাশি রয়েছে ফ্রিজ, ওয়াশিং মেশিং, ওভেনসহ নিশ্চিত উপহার।

রাজধানীর শেরেবাংলা নগরে ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৭ নম্বর মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে সান বেসিক-এর এসব পণ্য।

মেলায় সান বেসিক প্যাভিলিয়নে দায়িত্বে থাকা মো. নূর ইউনুস বলেন, দেশের বাজারে নতুন মাত্রা যোগ করেছে সান বেসিক এর লন্ড্রি পণ্য। আন্তর্জাতিক মানসম্পন্ন এসব লন্ড্রি পণ্য এখন বিদেশেও রফতানি হচ্ছে। ভোক্তা-সাধারণের কাছে পণ্যের মান ও পরিচিতি তুলে ধরতে মেলায় অংগ্রহণ করেছি।

pran-2

এছাড়া মেলায় ক্রেতা-দশনার্থীদের আকর্ষণের জন্য পাঁচটি বিশেষ প্যাকেজে মূল্য ছাড়ের পাশাপাশি বিভিন্ন পণ্য ফ্রি দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

প্যাকেজগুলোর মধ্যে রয়েছে- ইকোনমি প্যাক, কিচেন কেয়ার প্যাক, বিউটি প্যাক, ফ্যামিলি কেয়ার প্যাক ও মান্থলি কম্বো প্যাক। সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ৭০০ টাকায় পাওয়া যাচ্ছে এসব প্যাকেজ।

মেলায় ১০০ টাকার যেকোনো পণ্য কিনলেই একটি স্ক্র্যাচ কার্ড দেয়া হচ্ছে। যা ঘষলেই ক্রেতারা পাচ্ছেন ফ্রিজ, ওয়াশিং মেশিং, ওভেনসহ নিশ্চিত উপহার। এছাড়া ‘স্টে সেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়াপার বিক্রি করা হচ্ছে। মেলায় এসব পণ্যের একটি কিনলে সাথে দেয়া হচ্ছে আরেকটি ফ্রি।

pran-3

ইউনুস বলেন, মেলায় সান বেসিকের পণ্যের প্রতি ক্রেতা-দশনার্থীদের ভালোই আগ্রহ দেখা যাচ্ছে। এর মধ্যে ফ্যামিলি কেয়ার প্যাকজ ক্রেতাদের বেশি পছন্দ। ৭৩১ টাকার পণ্য মেলায় অফার মূল্যে বিক্রি হচ্ছে মাত্র ৫৫০ টাকায়। লিভানা বিউটি বার, লিভানা কোকোনাট অয়েল, ব্লিস হ্যান্ড ওয়াস, রে ডিটারজেন্ট পাউডার পছন্দের মধ্যে অন্যতম।

জাতীয় নির্বাচনের জন্য ৮ দিন পিছিয়ে ৯ জানুয়ারি থেকে শুরু হওয়ার এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হবে আগামী ৮ ফেব্রুয়ারি। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে।

এসআই/আরএস/পিআর