ফুডগ্রেডের কিচেনসামগ্রী নিয়ে বাণিজ্য মেলায় ‘টপার’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৯

রান্নার কাজে ব্যবহৃত প্রয়োজনীয় সব পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে আরএফএল গ্রুপের জনপ্রিয় কিচেনসামগ্রীর ব্র্যান্ড ‘টপার’। মেলায় টপার প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে এবার পাচ্ছেন ১০ থেকে সর্বোচ্চ ৩০ শতাংশ মূল্যছাড়।

এ ছাড়া সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে দেয়া হচ্ছে হোম ডেলিভারি। ঢাকা শহরের যেকোনো প্রান্তে পৌঁছে দেয়া হচ্ছে এসব পণ্য।

এবারের মেলায় ননস্টিক কুকওয়্যার, গ্যাস স্টোভ, প্রেসার কুকার, রাইসকুকার, অ্যালুমিনিয়াম ও স্টিলের হাঁড়ি-পাতিলসহ সব ধরনের কিচেনওয়্যার পাওয়া যাচ্ছে টপারের ৪ নং প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে। মেলায় প্রবেশ করে ডান দিকে তাকালেই মিলবে টপারের প্যাভিলিয়নটি।

jagonews

টপারের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম বলেন, ‘একই ছাদের নিচে রান্নাঘরের প্রয়োজনীয় সবসামগ্রী থাকায় টপার প্যাভিলিয়নে নারী ক্রেতাদের পদচারণা বেশি। মেলায় টপার প্যাভিলিয়নে ২০ ধরনের নতুন পণ্যসহ প্রায় একশো ধরনের পণ্য প্রর্দশন করা হচ্ছে। মেলা উপলক্ষে আনা নতুন পণ্য টাপারের গ্লাস চুলা, ননস্টিক কুকওয়্যার ও ফ্রাইপেনে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি।’

তিনি আরও বলেন, গ্যাসের চুলা ১৩০০ থেকে ৪০০০ টাকায়, ননস্টিক কুকওয়্যার ৫০০ থেকে ১২০০ টাকায়, ২৫০ থেকে ৮০০ টাকার ফ্রাইপ্যান, ১০০০ থেকে ১৫০০ টাকায় প্রেসারকুকার, ব্রাইট কারি কুকার ৩৬০ থেকে ৮০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। এসব পণ্যে সর্বনিম্ন ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এ ছাড়া বিকাশ পেমেন্টে থাকছে ক্যাশব্যাক অফার।

jagonews

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, সাধারণত রান্নারসামগ্রী কিনতে গৃহিণীদের আগ্রহ থাকে সুন্দর, মজবুত ও টেকসই পণ্যের দিকে। বিষয়টির পাশাপাশি আমরা ভোক্তার স্বাস্থ্যের বিষয়টি বিবেচনায় রেখে শতভাগ ফুডগ্রেড উপাদান দিয়ে পণ্য তৈরি করি। হাঁড়ি-পাতিল বা যেসব পাত্র আগুনের সংস্পর্শে আসে তা ফুডগ্রেড না হলে নানা ধরনের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। টপার ও ব্রাইটের অ্যালুমিনিয়াম পাত্র তৈরির ক্ষেত্রে ফুডগ্রেড অ্যালুমিনিয়াম ব্যবহার করা হয়।

জেডএ/আরআইপি

আপনার মতামত লিখুন :