১২ প্রতিষ্ঠানকে লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ০২ এপ্রিল ২০১৯

বিক্রির উদ্দেশ্যে পচা মাংস সংরক্ষণ করছে অভিজাত বিপণি বিতান ‘স্বপ্ন’। এ অপরাধে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার রাজধানীর বিজয়নগরে অভিযান চালিয়ে স্বপ্ন সুপার শপকে জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকা এবং প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য ও সেবা না দেয়ার অপরাধে সূত্রাপুরসহ বিভিন্ন এলাকায় ভোক্তা আইনে আরও ১১টি প্রতিষ্ঠানকে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়। অধিদফতর সূত্রে এসব তথ্য জানা গেছে।

southeast

জরিমানা করা প্রতিষ্ঠানগুলের মধ্যে হোটেল সোহাগকে ১৫ হাজার টাকা, বাগদাদ স্টোরকে দুই হাজার, আজগর এন্টারপ্রাইজকে এক হাজার, একরাম মাহাজন মাংসের দোকানকে এক হাজার, লালবাবু এন্টারপ্রাইজকে এক হাজার, দেশ বাংলা ফার্মেসিকে দুই হাজার, মা ব্রয়লারকে ২ হাজার, মা-বাবার দোয়া খাসি ও গরুর মাংস দোকানকে এক হাজার , আল-আমিন জেনারেল স্টোরকে দুই হাজার, মামা-ভাগিনা স্টোরকে দুই হাজার, ক্যাফে শাহী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মাসুম আরেফিন ও জান্নাতুল ফেরদাউস। অভিযানে সার্বিক সহযোগিতা করেন এপিবিএন ১১-এর সদস্যরা।

এসআই/জেএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]