স্বপ্ন সুপার শপের চকলেটে পোকা, ম্যানেজারসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

 

গাজীপুরে স্বপ্ন সুপার শপের চকলেটে জীবন্ত পোকা পাওয়া গেছে। এ ঘটনায় ওই সুপার শপের ম্যানেজার ও সহকারী ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে জয়দেবপুর থানায় মামলা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির শাহ মো. মামুন বাদী হয়ে এ মামলা করেন।

গাজীপুরের কোর্ট ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির শাহ মো. মামুন বুধবার দুপুরে গাজীপুর আদালতের কর্মচারীদের খাওয়ার জন্য শহরের হাক্কানি সোসাইটিতে অবস্থিত স্বপ্ন সুপার শপ থেকে তিন প্যাকেট বিদেশি ‘ম্যাক্স চকো চকলেট’ কিনেন।

অফিসে নিয়ে খাওয়ার সময় চকলেটের প্যাকেটের ভেতর জীবন্ত পোকা দেখতে পান তিনি। পরে বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে জয়দেবপুর থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশের এসআই হুমায়ূন কবির ঘটনাস্থলে গিয়ে তিন প্যাকেট চকলেট জব্দ করেন। পরে তিনি স্বপ্ন সুপার শপে গিয়ে আরও দুটি চকলেটের প্যাকেট খুলে তাতেও পোকা দেখতে পান। পরে তিনি ওই চকলেটগুলো জব্দ এবং ওই শপের ম্যানেজার বিপুল কুমার দাস (৩৫) ও সহকারী ম্যানেজার বিপ্লব হোসেনকে (২৫) গ্রেফতার করেন।

কোর্ট ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম আরও জানান, নষ্ট ও খাওয়ার অযোগ্য বস্তু নিজ হেফাজতে রেখে বিক্রি করার অপরাধে চারজনকে আসামি করে থানায় মামলা হলে দুইজনকে গ্রেফতার করা হয়। মামলায় স্বপ্ন সুপার শপের মালিক আরিফুল ইসলাম ও সেলস ম্যানেজার নূরুল ইসলামকেও আসামি করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

মোঃ আমিনুল ইসলাম/এএম/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]