এএমসিএলের ৩২ শতাংশ লভ্যাংশ অনুমোদন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৯

এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড (এএমসিএল-প্রাণ) ২০১৮-২০১৯ সালে শেয়ারহোল্ডারদের জন্য নগদ ৩২ শতাংশ হারে লভ্যাংশ অনুমোদন দিয়েছে। শনিবার রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় অনুষ্ঠিত কোম্পানির ৩৪তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান আহসান খান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা, পরিচালক উজমা চৌধুরী, পরিচালক সাবিহা আমজাদ, স্বতন্ত্র পরিচালক মো. আব্দুস সালাম এফসিএ, প্রধান অর্থ কর্মকর্তা মোহাম্মদ ইয়ামিন, পরিচালক (বিপণন) চৌধুরী কামরুজ্জামান, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল ও কোম্পানি সচিব কাজী আবদুর রহমান। এছাড়া সভায় বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীরা বিগত বছরগুলোতে কোম্পানির উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কোম্পানির ব্যবসায় পরিচালনায় উন্নয়নের জন্য মূল্যবান পরামর্শ দেন।

কোম্পানির বিনিয়োগকারীদের অব্যাহত সমর্থন আহ্বান এবং সভাপতি মহোদয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার কার্যক্রম শেষ হয়।

বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]