কাজীপাড়ার কৃষিবিদ বাজার সুপারশপকে লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৩ জুন ২০২১

রাজধানীতে ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে কাজীপাড়ার কৃষিবিদ বাজার সুপারশপকে বিভিন্ন অনিয়মের কারণে এক লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

রোববার (১৩ জুন) নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মো. সজীবের নেতৃত্বে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাভুক্ত কাজীপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানে ওই এলাকায় অবস্থিত কৃষিবিদ বাজার সুপারশপ কর্তৃপক্ষ ক্রয়ের যথাযথ চালান বা রসিদ দেখাতে না পারায় তাদেরকে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ অনুযায়ী এক লাখ টাকা অর্থদণ্ড প্রদান ও তাৎক্ষনিক আদায় করা হয়।

jagonews24

এ সময় খাদ্যের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা ও লিফলেট প্রদান করা হয়।

অভিযানের সময় অন্যান্যের মধ্যে মনিটরিং অফিসার এম ইমরান হোসেন মোল্লা, নিরাপদ খাদ্য পরিদর্শক আ. সালাম মৃধা ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি দলসহ অন্যান্য সহকর্মীরা উপস্থিত ছিলেন।

নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে ভেজালবিরোধী এ ধরনের অভিযান নিয়মিতভাবে পরিচালনা করা হবে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়।

এনএইচ/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]