চট্টগ্রামের খুলশীতে ‘স্বপ্ন’র আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২৭ পিএম, ৩০ জুন ২০২২

চট্টগ্রামের খুলশীতে দেশের অন্যতম রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’র ২২৪তম আউটলেটের যাত্রা শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টায় খুলশীর জাকির হোসেন রোডের (হলি ক্রিসেন্ট হাসপাতালের বিপরীতে) নতুন এই আউটলেটের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির অপারেশনস ডিরেক্টর আবু নাসের ও রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল।

এসময় উপস্থিত ছিলেন ‘স্বপ্ন’র হেড অব বিজনেস (প্রোটিন অ্যান্ড পেরিশেবলস) মো. মাহাদী ফয়সাল, হেড অব বিজনেস মো. ইকবাল হোসেন, রিজিওনাল হেড আবদুল্লাহ আল মাহবুব, চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার মুহাম্মদ সাইফুর রব তারেকসহ অনেকেই।

আয়োজকরা জানিয়েছেন, নতুন এই আউটলেটে মাসব্যাপী নানান অফার থাকছে। রয়েছে হোম ডেলিভারিও। খুলশীতে নতুন এই আউটলেটে হোম ডেলিভারির জন্য ০১৮৪৭২৬৫০৩৫ নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

jagonews24

খুলশীতে আউটলেট উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪০টি জেলায়। চট্টগ্রামে ‘স্বপ্ন’র সেবার পরিসর আরও বিস্তৃত হবে। খুলশীতে অনেকদিন ধরেই আমরা একটি বড় আউটলেট করার পরিকল্পনা করছিলাম। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানকার সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন।

আউটলেট উদ্বোধন শেষে অপারেশনস ডিরেক্টর আবু নাসের বলেন, গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন। আশা করছি, এখানকার সব গ্রাহক আমাদের এই নতুন আউটলেট পছন্দ করবেন।

jagonews24

‘স্বপ্ন’র রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল বলেন, ‘স্বপ্ন’র ২২৪তম আউটলেট এটি। চট্টগ্রামের মানুষদের জন্য আমাদের নতুন এই আউটলেটটিতে দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় সবকিছু আমরা রাখার চেষ্টা করেছি।

এদিকে উদ্বোধনের পর থেকে গ্রাহকরা ভিড় করেন আউটলেটটি। উদ্বোধনী দিনে নানান অফারের পাশাপাশি নিজেদের পছন্দের পণ্যও কিনছেন গ্রাহকরা। কাঁচা শাকসবজি থেকে শুরু করে জীবন্ত মাছ, সামুদ্রিক মাছ, মাংস, দেশি-বিদেশি ফল, চাল, ডাল, মরিচ, মসলা থেকে শুরু করে গৃহস্থালী পণ্য রয়েছে আউটলেটে। ফ্যাশন সচেতন লোকজনের জন্য রয়েছে দেশি-বিদেশি জনপ্রিয় ব্র্যান্ডের কসমেটিসক। রয়েছে তৈরি পোশাকও।

ইকবাল হোসেন/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]