পর্যবেক্ষণ গ্রহণ করলে ইভ্যালি ঘুরে দাঁড়াবে: মাহবুব কবীর মিলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২

ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলের স্ত্রী ও প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন আদালত গঠিত পরিচালনা পর্ষদের কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছেন। প্রতিষ্ঠানটি নতুন করে পরিচালনায় আসায় ‘বিজয় র্যালি’ করেছে ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজ্যুমারস কো-অর্ডিনেশন কমিটি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডিতে ইভ্যালি কার্যালয়ে র্যালি করে সংগঠনটি। এসময় প্রতিষ্ঠানটির সাবেক ব্যবস্থাপনা পরিচালক, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন উপস্থিত ছিলেন।

তিনি বলেন, হাইকোর্টকে আমরা আমাদের মতামত দিয়েছি। অনেকগুলো পর্যবেক্ষণ দিয়েছি। এগুলো যদি নতুন পর্ষদ গ্রহণ করে, আশা করি ইভ্যালি ঘুরে দাঁড়াতে পারবে। সবচেয়ে বড় জিনিস হচ্ছে ফিন্যান্সিয়াল সাপোর্ট। গ্রাহক ও মার্চেন্টদের ধৈর্য ধরতে হবে, সময় দিতে হবে। ধৈর্য, অপেক্ষা, পরামর্শ এগুলো যদি করতে পারেন, তাহলে বলতে পারি নতুন ইভ্যালি আসছে।

এর আগে ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। এরপর বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির দায়িত্ব নিয়েছেন শামীমা নাসরিন।

এতে দীর্ঘদিন পর সক্রিয় হয়েছে ইভ্যালির ফেসবুক পেজ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৮ মিনিটে পেজটি থেকে একটি পোস্ট করা হয়েছে। ১১টা ৫০ মিনিটে পেজটি থেকে ‘ধন্যবাদ বাংলাদেশ’ শিরোনামে পোস্ট দেওয়া হয়। যেখানে ক্যাশ অন ডেলিভারি ও পিক অ্যান্ড পে -এর কথা উল্লেখ করেছে ইভ্যালি।

এসএম/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।