ইভ্যালিতে আটকে থাকা টাকা ও গ্রাহক তালিকার তথ্য চেয়ে চিঠি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির পেমেন্ট গেটওয়েতে আটকে থাকা টাকার পরিমাণ এবং গ্রাহক তালিকার তথ্য আগামী ১১ ডিসেম্বরের মধ্যে দাখিল করতে চিঠি দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়ের ই-কমার্স সেল।

সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মুহাম্মদ সাঈদ আলী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিনকে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ইভ্যালির পেমেন্ট গেটওয়েতে আটকে থাকা টাকার পরিমাণ এবং গ্রাহক তালিকার তথ্য আগামী ১১ ডিসেম্বরের মধ্যে মন্ত্রণালয়ে পাঠানোর জন্য অনুরোধ করা হলো।

এ বিষয়ে উপ-সচিব সাঈদ আলী জাগো নিউজকে বলেন, ইভ্যালির কী পরিমাণ টাকা পেমেন্ট গেটওয়েতে আটকে রয়েছে আর গ্রাহক সংখ্যা কত আগামী ১১ ডিসেম্বরের মধ্যে সে তথ্য জানাতে বলা হয়েছে।

তিনি জানান, সম্প্রতি ইভ্যালির নতুন চেয়ারম্যান শামীমা নাসরিন আমাদের সঙ্গে দেখা করে মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেছেন। সে সময় ইভ্যালি নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাওয়া হয়। বিষয়টি বিস্তারিতভাবে মন্ত্রণালয়কে লিখিতভাবে উপস্থাপনের জন্য ইভ্যালির চেয়ারম্যানকে বলা হয়েছে।

আইএইচআর/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।