‘পিওরইট ট্রেড মিট’ উদযাপন করলো ইউনিলিভার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

ইউনিলিভার বাংলাদেশ (ইউবিএল)-এর অন্যতম শীর্ষ ওয়াটার পিউরিফায়ার ব্র্যান্ড ‘পিওরইট’ কোম্পানিটির দেশজুড়ে নিযুক্ত রিটেইল পার্টনারদের নিয়ে সম্প্রতি ব্যবসায়িক সম্মেলন (ট্রেড মিট) আয়োজন করা হয়েছে। কোম্পানিটির ব্যবসায়িক সাফল্য উদযাপন করতে সম্প্রতি চট্টগ্রামের হোটেল আগ্রাবাদ এবং ঢাকার ম্যারিয়ট কনভেনশন সেন্টারে এ ব্যবসায়িক সম্মেলন হয়।

এতে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ‘পিওরইট’ ব্র্যান্ডটির ২০০ জনেরও বেশি রিটেইল পার্টনার অংশ নেন। প্রতিবারের মতো এবারও পরিবেশক ও বিক্রেতাদের সঙ্গে নিয়ে বাৎসরিক কর্মপরিকল্পনার আলোচনা এবং পারস্পরিক সুসম্পর্ক তৈরি করতে এ ট্রেড মিট আয়োজন করেছে পিওরইট।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন অঞ্চলের সেরা রিটেইল পারফরমারদের পুরস্কৃতও করা হয়েছে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউবিএল এর হেড অব বিজনেস, ওয়াটার অ্যান্ড অ্যায়ার ওয়েলনেস, শরিফুদ্দিন নওরোজ আহমেদ এবং মার্কেটিং ডিরেক্টর, হোমকেয়ার ডিভিশন, শাদমান সাদেকীন। এছাড়াও ‘পিওরইট’ এর অন্যান্য কর্মকর্তা অনুষ্ঠানে অংশ নেন।

আইএইচআর/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।