এলিভেটেড এক্সপ্রেসওয়েতে শুধু আরএফএল এসডব্লিআর পাইপ অ্যান্ড ফিটিংস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ৩১ আগস্ট ২০২৩

দেশের সর্বপ্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হচ্ছে আগামী ২ সেপ্টেম্বর। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও এক্সপ্রেসওয়ের আশপাশের এলাকাসহ ঢাকার উত্তর-দক্ষিণমুখী যানবাহনের জট অনেকটা কমিয়ে আনবে।

এই এলিভেটেড এক্সপ্রেসওয়ে দিয়ে নিরাপদ যাত্রা নিশ্চিত করতে এক্সপ্রেসওয়ের পুরো সড়কের পানি নিষ্কাশনের জন্য ব্যবহার করা হয়েছে বাংলাদেশের সেরা ব্র্যান্ড আরএফএল SWR পাইপ অ্যান্ড ফিটিংস। যা বর্তমানে আমেরিকাসহ বিশ্বের অন্যান্য দেশেও রপ্তানি হচ্ছে।

উন্নত মানের কাঁচামাল দিয়ে তৈরি আরএফএল SWR পাইপ অ্যান্ড ফিটিংস সবধরনের স্ট্যান্ডার্ড মেনে প্রস্তুত করা হয়।

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে শুধু আরএফএল এসডব্লিআর পাইপ অ্যান্ড ফিটিংস

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের পানি নিষ্কাশন নিয়ে আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংসের পথচলার কান্ডারি এবং নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পানি নিষ্কাশনের কাজ সম্পন্ন হয়েছে আরএফএল SWR পাইপ অ্যান্ড ফিটিংস দিয়ে।

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে শুধু আরএফএল এসডব্লিআর পাইপ অ্যান্ড ফিটিংস

তিনি বলেন, স্বপ্ন আর সংযোগের এই অগ্রযাত্রার অংশীদার হতে পেরে আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস আজ গর্বিত। বিশ্বের অন্যতম পাইপ অ্যান্ড ফিটিংস কোম্পানির মধ্যে আরএফএল পাইপ দেশের সকল মেগা প্রজেক্টের সাথে ওতপ্রোতোভাবে জড়িত। আমরাই প্রথম ইউরোপ আমেরিকার মতো দেশে পাইপ রপ্তানি করে দেশের রপ্তানিখাতে অবদান রেখেছি। যা অদূর ভবিষ্যতেও এভাবেই দেশীয় শিল্প দেশের উন্নয়নের পথ আরও তরান্বিত করবে।

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে শুধু আরএফএল এসডব্লিআর পাইপ অ্যান্ড ফিটিংস

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হলে বাড়বে দেশের বাণিজ্য ও সমৃদ্ধি। একই সঙ্গে যানজট নিরসন হবে এবং কমবে জনদুর্ভোগ। তাই ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে বাংলাদেশের সেরা এক্সপোর্ট কোয়ালিটির ব্র্যান্ড আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস থাকবে অঙ্গীকারবদ্ধ।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।