চারশোর বেশি নতুন ডিজাইন নিয়ে ওয়াকার ফুটওয়্যারের বর্ণিল ঈদ কালেকশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যার নিয়ে এসেছে আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের নতুন নতুন পণ্যের সম্ভার। সেই সঙ্গে নির্দিষ্ট পণ্যে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

ওয়াকার ফুটওয়্যারের শোরুমগুলোতে লেডিস, জেন্টস এবং কিডস এই তিন ক্যাটাগরিতে দু’হাজারের বেশি আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ফরমাল সু, ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু, লেডিস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।

ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত হোসেন রনি বলেন, ‘ঈদে সব বয়সী মানুষের মাঝেই নতুন জুতা কেনার প্রবণতা লক্ষ্য করা যায়। এ বিষয়টি মাথায় রেখে আমরা এবারের ঈদে চারশোর বেশি নতুন ডিজাইনের জুতা বাজারে এনেছি। আমাদের লক্ষ্য সব বয়সীদের জন্য স্বাস্থ্যসম্মত, আরামদায়ক ও সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা উৎপাদন করা। নিজস্ব দক্ষ ডিজাইনারের মাধ্যমে আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিয়ে যাচ্ছি’।

তিনি বলেন, ‘ঈদে স্যান্ডেলের চাহিদা বেশি থাকে। এ কারণে আমরা আরামদায়ক ও হালকা ওজনের বেশ কিছু নতুন ডিজাইনের স্যান্ডেল বাজারে এনেছি এবং ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। তাছাড়া ঈদে বাচ্চাদের জুতার ব্যাপক চাহিদা থাকে, সে কারণে এবারের ঈদ কালেকশনে বাচ্চাদের জন্য আমরা আকর্ষণীয় ডিজাইনের আরামদায়ক জুতা এনেছি। তাছাড়া ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারের নির্দিষ্ট পণ্যে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এ অফারটি ঈদের আগের দিন পর্যন্ত চলবে’।

বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ওয়াকার ফুটওয়্যারের ৯০টি শোরুম রয়েছে।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।