নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী ৯-১০ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৭ পিএম, ১৭ নভেম্বর ২০২৩

‌আবার জমবে মেলা প্রাণের প্রাঙ্গণে- স্লোগানে চাঁদপুরের হাইমচরের নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী ৯ ও ১০ ফেব্রুয়ারি।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে রাজধানীর পুরানা পল্টনে একটি রেস্তোরাঁয় আয়োজিত আলোচনা সভা ও সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে পুনর্মিলনী আয়োজক কমিটি।

অনুষ্ঠানে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপন পরিষদের সদস্য সচিব মো. আকতার হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র পরিষদের প্রধান উপদেষ্টা ও পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক মো. ফায়কুজ্জামান বাদশা। এসময় প্রাক্তন ছাত্র পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চাঁদপুরের হাইমচর উপজেলার চরাঞ্চলে মেঘনা নদীর ভাঙনের কথা উঠে আসে। বর্তমানে তা রোধ হয়েছে। আগামীর হাইমচরের উন্নয়নে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন। এছাড়া শত বছরের ইতিহাস-ঐতিহ্য নিয়ে আলোচনা হয়। স্মৃতি বিজড়িত অনেক ঘটনা নিয়েও আলোচনা হয়।

সংবাদ সম্মেলনে ফায়কুজ্জামান বাদশাহ জানান, পুনর্মিলনীতে শুধু বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে দুই হাজার টাকা। তবে এসএসসি ২০২২-২৩ ব্যাচের শিক্ষার্থীরা ১ হাজার ৫০০ টকা দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। আগামী ২৫ নভেম্বর থেকে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হবে। এ প্রক্রিয়া চলবে ১০ জানুয়ারি পর্যন্ত।

তিনি আরও জানান, আগামী ৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল ৩টায় জনতা বাজারে অবস্থিত বিদ্যালয় ক্যাম্পাসে আইডি কার্ড ও গিফট ভাউচার গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। চলবে শনিবার দিনব্যাপী। দুই দিনব্যাপী এ আয়োজন শতবর্ষী এ প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের প্রাণের মেলায় রূপ নেবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

পুনর্মিলনীতে অংশ নিতে আগ্রহী প্রাক্তন শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারেন নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের ফেসবুক গ্রুপ Ex-Students Association Of Nilkamal Osmania High School এবং http://www.ex-sa-nohs.org ওয়েবসাইটে।

এছাড়া কল করতে পারেন উদযাপন কমিটির আহ্বায়ক মো. ফায়কুজ্জামান বাদশাহ, মোবাইল: ০১৭১২২১৩০৬১ এবং সদস্য সচিব মো. আকতার হোসেন, মোবাইল: ০১৭৪৬৬০০৯৭২।

এএএইচ/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।