ইথার আখতারুজ্জামানের চতুর্থ কাব্যগ্রন্থ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত হয়েছে তরুণ কবি ও গীতিকার ইথার আখতারুজ্জামানের চতুর্থ কাব্যগ্রন্থ ‘মিথের মতো মিথ্যে’। বইটি প্রকাশ করেছে আজব প্রকাশ। প্রচ্ছদ করেছেন সারাজাত সৌম্য। মলাট মূল্য ৩০০ টাকা। বইমেলায় পাওয়া যাবে আজব প্রকাশের ৩৯২-৩৯৩ নাম্বার স্টলে। এছাড়া অনলাইনে রকমারি, বইফেরী, বুকস অব বেঙ্গল, পিবিএস বুকসহ বিভিন্ন বুকশপ থেকে সংগ্রহ করা যাবে।

ইথার আখতারুজ্জামান বলেন, ‘আমার লেখালেখির শুরু শৈশবে। অসংখ্য পাঠকের ভালোবাসা আমাকে এখানে নিয়ে এসেছে। ‘মিথের মতো মিথ্যে’র অধিকাংশ কবিতাই গত বছর ফেব্রুয়ারি থেকে আগস্টের মধ্যে লেখা। আশা করছি গত তিনটি বইয়ের মতোই বইটিও পাঠকদের তৃপ্ত করবে।’

আরও পড়ুন
বইমেলায় নীলা কবীরের ‘কথা বলা লাউ’
বইমেলায় জয়শ্রী দাসের উপন্যাস ‘ঐ ডাক’

আজব প্রকাশের প্রকাশক জয় শাহরিয়ার বলেন, ‘আশা করি বইটি সর্বোচ্চ মাইলফলক স্পর্শ করবে। তার লেখা আজব প্রকাশ থেকে প্রকাশিত বইগুলো হলো নৈঃশব্দ্যের ঘোর, রুইতনের বিবি, বসন্ত বিভ্রম। প্রতিটি বই পাঠকমহলে বেশ সাড়া ফেলেছে।’

ইথার আখতারুজ্জামান গীতিকার হিসেবেও বেশ প্রসিদ্ধ। তার দ্বিতীয় বই রুইতনের বিবির জন্য ২০২২ সালে পাঠক জরিপে ‘চলন্তিকা সাহিত্য পুরস্কার’ পেয়েছেন। কবিতার পাশাপশি গান নিয়েও কাজ করছেন। এ পর্যন্ত তার প্রকাশিত গানের সংখ্যা ২৪টি।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।