শুরু হলো রাওয়ার অষ্টম বইমেলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৫ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

অষ্টমবারের মতো বইমেলার আয়োজন করেছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া)। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে রাওয়া কনভেনশন হলে রাওয়া বইমেলা-২০২২ এর উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও রাওয়ার প্রধান পৃষ্ঠপোষক জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি বইমেলার উদ্বোধন করেন।

তিন দিনব্যাপী এ বইমেলা চলবে রোববার পর্যন্ত। অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা লেখকরা ছাড়াও খ্যাতনামা বিভিন্ন প্রকাশনা প্রতিষ্ঠান মেলায় অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য বইমেলা উন্মুক্ত থাকবে।

jagonews24

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুক্রবার সকালে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন লাইব্রেরি অ্যান্ড পাবলিকেশন সদস্য কর্নেল খালেদা পারভীন, এমবিবিএস, এমসিপিএস (অব.)। এছাড়া বক্তব্য দেন- রাওয়া সেক্রেটারি জেনারেল লেফটেন্যান্ট কর্নেল মো. কামরুল ইসলাম, পিএসসি (অব.), রাওয়া ভাইস চেয়ারম্যান (আর্মি) মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামন, এমবিএ, পিএসসি, পিএইডি (ফেলো) (অব.)।

বইমেলাকে প্রাণবন্ত করে তোলার জন্য উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড যেমন কবিতা আবৃত্তি, গান, নৃত্য, অভিনয় ইত্যাদি উপস্থাপনার জন্য মঞ্চ উন্মুক্ত করে দেওয়া হয়। এতে রাওয়ার নিজস্ব শিল্পীরা অংশগ্রহণ করেন।

এনএইচ/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।