‘লিডারশিপ উইথ সোল’ বইয়ের প্রকাশনা উৎসব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

বিশ্বব্যাপি বিপণন ও কর্পোরেট জগতের সফল ব্যক্তিদের ক্যারিয়ার ডেভলপমেন্ট বিষয়ে আন্দ্রে ল্যাক্রোইক্সের ‘লিডারশিপ উইথ সোল’ বইটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। কর্পোরেট জগতের তিন দশকের অভিজ্ঞতাগুলোই লেখক গ্রন্থিতরূপে তুলে ধরেছেন বইটিতে।

সম্প্রতি রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের পার্ল রুমে বহুজাতিক কোম্পানি ইন্টারটেকের সিইও আন্দ্রে ল্যাক্রোইক্সের বই ‘লিডারশিপ উইথ সোল’ বইটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

বইটি নিয়ে গণমাধ্যমের সঙ্গে নিজের অভিজ্ঞতা তুলে ধরেন লেখক। তিনি বলেন, ‘গত প্রায় ৩০ বছর ধরে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করতে গিয়ে নিজের লব্ধ জ্ঞানই এখানে উপস্থাপন করা হয়েছে। প্রতিযোগিতার বিশ্ববাজারে ব্যবসার প্রসার ও সমৃদ্ধিতে বইটিতে নির্দিষ্ট কতগুলো দিক-নির্দেশনা তুলে ধরা হয়েছে।’

বইটি বিশ্বব্যাপি বিপণন ও কর্পোরেট জগতের ব্যক্তিদের ক্যারিয়ার ডেভেলপমেন্টে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন লেখক।

নেতৃত্বের শীর্ষে থেকে কীভাবে পরবর্তী প্রজন্মের জন্য একটি টেকসই উত্তরাধিকার রাখা যায় সেই বিষয়ে ‘লিডারশিপ উইথ সোল’ বইটিতে দশটি গুরুত্বপূর্ণ কী-নোট উপস্থাপন করেছেন লেখক। এই গুণাবলিগুলো থাকলে লিডারশিপে যে কেউ সফলতা অর্জন করতে পারবেন।

আন্দ্রে ল্যাক্রোইক্সের নেতৃত্বে থাকা প্রতিটি কোম্পানিতে মূল্য সৃষ্টির একটি ব্যতিক্রমী রেকর্ড আছে। এর বাইরেও বছরের পর বছর ধরে তিনি কর্পোরেটের বাজারে নির্ভরযোগ্য ব্যক্তি হয়ে উঠেছেন।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।