আহমেদ শিমুর ‘অচেনা পথে চেনা মানুষ’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত হয়েছে তরুণ লেখক আহমেদ শিমুর নতুন বই ‘অচেনা পথে চেনা মানুষ’। বইটি প্রকাশ করেছে অনুজ প্রকাশন। প্রচ্ছদ করেছেন মো. সাদিত উজ জামান।

প্রকাশক জানান, ‘অচেনা পথে চেনা মানুষ’ বইটি মেলায় এশিয়া পাবলিকেশনের ২৫-২৮ নাম্বার স্টলে পাওয়া যাবে। এছাড়া রকমারিসহ বিভিন্ন অনলাইন বুকশপ থেকেও বইটি সংগ্রহ করতে পারবেন। বইটির মলাটমূল্য ৩২০ টাকা।

আরও পড়ুন
• আসছে সালাহ উদ্দিন মাহমুদের দ্বিতীয় প্রবন্ধের বই 
• এখন বুক ফটোগ্রাফি অনেক জনপ্রিয়: সাদিক খান 

‘অচেনা পথে চেনা মানুষ’ উপন্যাসে লেখক যাপিত জীবনের স্বপ্ন, ভালোবাসা, বিচ্ছেদ, দুঃখ কিংবা পরিবর্তন ফুটিয়ে তুলেছেন। বইটি সম্পর্কে আহমেদ শিমু বলেন, ‘বইটি পাঠকের ভরসার জায়গা নষ্ট করবে না এতটুকু বলতে পারি। যারা বইটি পড়বেন, তাদের প্রতি আহ্বান বইটি নিয়ে মৌলিক আলোচনা করার।’

আহমেদ শিমু গার্হস্থ্য অর্থনীতি কলেজ থেকে সম্পদ ব্যবস্থাপনা ও উদ্যোক্তা বিভাগে স্নাতকোত্তর শেষ করেন। ‘শেষ পৃষ্ঠা’, ‘অদৃশ্য দেয়াল’, ‘স্পর্শিতা', ‘দর্পণ’ এবং ‘দ্য ব্ল্যাক চ্যাপ্টার অব লাইফ’ তার প্রকাশিত বই।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।