কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫১ এএম, ১৪ অক্টোবর ২০১৭

বি-টাউনে হৃত্বিক-কঙ্গনা আর আদিত্য পাঁচোলি; এই তারকা ত্রিভুজ বাকযুদ্ধ যেন থামছেই না। নতুন করে সে যুদ্ধে শামিল হয়েছেন কঙ্গনার বোন রাঙ্গোলি। তবে এবার এ বাকযুদ্ধের অবসান চান আদিত্য। আর সে কারণেই এবার কঙ্গনা ও তার বোনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন আদিত্য পাঁচোলি।

জানা গেছে, শুক্রবার (১৩ অক্টোবর) অন্ধ্রপ্রদেশের একটি ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী জারিনা ওয়াহাবকে নিয়ে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউডের এ খলনায়ক। মামলার কারণ হিসেবে আদিত্য জানান, একটি টিভি অনুষ্ঠানে কঙ্গনা দাবি করেন তার সঙ্গে আদিত্যর সম্পর্ক ছিল এবং সে সময় আদিত্য তাকে এড়িয়ে যান।

কঙ্গনা সে অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় আদিত্যের স্ত্রী ও সন্তানদের জড়িয়ে মিথ্যা অভিযোগ করেন। যা কিনা মোটেও সত্যি নয়। তাই পরিবারের সম্মান রক্ষার্থে এ পদক্ষেপ নিয়েছেন বলে জানান আদিত্য।

এর আগে কঙ্গনার অভিযোগ ছিল, আদিত্য তাকে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছিলেন। তবে সেখানে তার বন্ধুদের প্রবেশের অনুমতি ছিল না। তাকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। নির্যাতন চালানো হয়েছিল। সেই ঘটনা জানিয়ে জারিনার সঙ্গেও নাকি দেখা করেছিলেন তিনি। তাকে বাঁচানোর অনুরোধ করেন। জারিনা সেই সময়ে তাকে সাহায্য করেননি।

এদিকে মামলার ঘটনায় আইনি ভাবেই মোকাবেলা করবেন বলে জানিয়েছেন কঙ্গনা

আরএএইচ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]