শুটিংয়ে হঠাৎ অসুস্থ অমিতাভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৩ মার্চ ২০১৮

আমির খানের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, এই খবর পুরনো। বর্তমানেও ছবিটির দৃশ্যধারণ চলছে। আজ মঙ্গলবার রাজস্থানে চলছে শুটিং। সেখানে অংশ নিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন বিগ বি।

আনন্দবাজার সূত্রে জানা গেল, শুটিং করতে গিয়েই অসুস্থ বোধ করেন অমিতাভ। তার অসুস্থততার খবর পেয়ে মুম্বাই থেকে চিকিত্সক দল ছুটে আসছে। তাদের পরামর্শেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। আশা করা হচ্ছে আজ রাতেই হয়তো তাকে মুম্বাই নিয়ে যাওয়া হবে।

জানা গেছে, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিতে। সেসব শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সেখানে প্রাথমিক চিকিত্সার দেয়া হয়েছে তাকে।

মঙ্গলবার ভোরে অমিতাভ তার ব্লগে লেখেন, ‘শরীর ভাল নেই। ভেবেছিলেন আগামীকাল সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন। সারা রাত শুটিংয়ের ধকলেই এই অসুস্থতা বলে মনে করছেন অনেকে।’

পিটিআই সূত্রে খবর, গত মাসে পিঠের ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন অমিতাভ। প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু প্রতি মাসেই রুটিন চেকআপ করতে হয় তাকে। আপাতত অমিতাভের আরোগ্য কামনা করছেন তার অনুরাগীরা।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :