বড় হয়ে ফিরছে সেই ছোট্ট অরিত্র

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ১৫ আগস্ট ২০১৮

পুরো নাম অরিত্র দত্ত বণিক। শিশুশিল্পী হিসেবে তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তার অভিষেক ঘটে তিথির অতিথি মেগাসিরিয়ালের অভিনয়ের মাধ্যমে সেই ২০০৩ সালে। তবে তিনি দর্শকের নজর কাড়েন মিঠুন চক্রবর্তীর নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠান ‘ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র’ দিয়ে।

এরপর তাকে অসংখ্য বাংলা সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। মিঠুনের সঙ্গে ‘হাঁদা ভোঁদা’ নামের একটি ছবিতে কাজ করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অরিত্র। আবার জিতের সঙ্গে ‘মেম সাহেব’ ছবিতেও দারুণ সাবলীল ছিলেন অরিত্র। তাকে হাস্যরসাত্মক চরিত্রে বরাবরই লুফে নিয়েছে দর্শক। তবে অনেকটা সময় ধরে সিনেমাতে অনিয়মিত অরিত্র। তাকে খুব একটা দেখা যায়নি ছোট পর্দাতেও।

সেই অরিত্র নিরবতা ভেঙে আবারও পর্দায় ফিরছেন। এবার আর তাকে ছোট মনে হবে না। ভারতীয় একটি সংবাদমাধ্যমের ফেসবুক লাইভে দেখা গেল বেশ বড় আর পরিণত অরিত্রকে। যার বেশ মোটা গোফ, এনে দিয়েছে অন্যরকম একটা ব্যক্তিত্ব। অরিত্র জানান, কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অভিমন্যু মুখোপাধ্যায়ের ‘গুগলি’। সেখানে শ্রাবন্তী এবং সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ছবিতে সোহম ও শ্রাবন্তীর প্রেম নিয়ে তদারকির দায়িত্ব তার উপর। বেশ মজার এবং গুরুত্বপূর্ণ চরিত্র তার।

এছাড়াও তিনি জানালেন, আরও কিছু সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। সেখানে তাকে দেখা যাবে পরিণত যুবকের চরিত্রে।

অভিনয়ের পাশাপাশি পেশাগতভাবে সম্পাদনার কাজও করেন। আর বর্তমানে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ছেন তিনি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :