ডায়াবেটিসে ভুগছেন প্রিয়াঙ্কার হবু বর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের সানাই বাজতে খুব বেশি দেরি নেই। ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। কিন্তু বিয়ের আগেই জানা গেল প্রিয়াঙ্কার হবু বর নিক জোনাস নাকি ১৩ বছর ধরে ডায়াবেটিসে আক্রান্ত। নিক নিজেই জানালেন সেই তথ্য।

নিক জোনাস তার ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে জানান, ১৩ বছর আগে তার ডায়াবেটিস ধরা পড়ে। এই রোগের সঙ্গে লড়াই করে আসছেন তিনি। প্রথম যেদিন জানতে পারেন তার ডায়াবেটিস হয়েছে সেই দিনের ছবি ও বর্তমানের ছবি একসঙ্গে পোস্ট করেছেন তিনি।

নিক জোনাস লেখেন, আমার টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়েছিল ১৩ বছর আগে আজকের এই দিনে। ব্লাড সুগার খুব বেড়ে গিয়েছিল, কমে গিয়েছিল একশ পাউন্ড ওজন। চিকিৎসকের কাছে গেলে ডায়াবেটিস ধরা পড়ে।

ডায়াবেটিস নিয়ন্ত্রণে নিয়ে অাসার জন্য প্রাত্যহিক জীবনে কী ধরনের পরিবর্তন নিয়ে এসেছেন, সে ব্যাপারে সম্প্রতি মার্কিন গণমাধ্যমে সাক্ষাৎকারও দিয়েছেন তিনি।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]