বাজারে এলো তৈমুর পুতুল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ২১ নভেম্বর ২০১৮

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর।

এবার নতুন বিষয় নিয়ে আলোচনায় তৈমুর। বাজারে এসেছে তৈমুর পুতুল।কেরলের একটা খেলনার দোকানে তৈমুরের আদলে তৈরি পুতুল পাওয়া যাচ্ছে। প্রযোজক অশ্বিনী ইয়ার্দি সেই তৈমুর পুতুলের ছবি টুইটারে পোস্ট করেছেন। তৈমুর পুতুলের গায়ে সাদা কুর্তা ও নীল পাজামা পরানো হয়েছে। তার গায়ে রয়েছে নীল রঙের জ্যাকেট। প্যাকেটের উপর লেখাও রয়েছে ‘তৈমুর’।

তবে তৈমুরের জনপ্রিয়তা থেকে পুতুল তৈরি হওয়া নিয়ে সাইফ আলী খান বলেন, ‘ ‘হতে পারে ওর নামের ট্রেডমার্ক নেওয়া উচিত আমার। তারা (পুতুল নির্মাতা) আমাকে একটা পুতুল অন্তত পাঠাতে পারে। আমি খুশি যে লোকে তার থেকে লাভবান হচ্ছে। আমি শুধু ভগবানের কাছে প্রার্থনা করি ও যেন নিরাপদে থাকে ও খুশি থাকে।’

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম থেকেই সাইফ ও কারিনার ছেলে আলোচনায়। অনেক বলিউড স্টারের থেকেও তৈমুরের ছবি অনেক দামি।

তবে পাপারাৎজিদের নিয়ে সাইফ যে খুব চিন্তিত তা নয়। ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ সিরিজে সাইফ স্বীকার করে নিয়েছেন পাপারাৎজি সংস্কৃতি ভয়ঙ্কর। তবে এখানে ফটোগ্রাফাররা সেলেব্রিটিদের সম্মান করেন। দূরত্ব বজায় রাখেন ছবি তোলার সময়ে।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :