দীপিকার সাজে অনুশকার ছায়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ২৩ নভেম্বর ২০১৮

পরপর দু’বছর দু’টি মেগা বিয়ে। বলিউডের দুই দিভার চার হাত এক হল। গত বছর অনুশকা শর্মার। এ বছর দীপিকা-পাড়ুকোনের। বিদেশে বিয়ে সেরে রাজকীয় রিসেপশনের আয়োজন করেছিলেন অনুশকা শর্মা। সেই রিসেপশনে অনুশকার লুক আর এ বছর দীপিকার রিসেপশনের লুক-এর মধ্যে রয়েছে অবিশ্বাস্য কিছু মিল।

দুই নায়িকাই সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি পরেছেন। রং পুরো দুই মেরুর হলেও অনুশকা ও দীপিকা দুই নায়িকার জন্যই সাবেকি শাড়ি বেছেছেন সব্যসাচী। অনুশা পরেছিলেন বেনারসি, দীপিকা পরলেন কাঞ্জিভরম।

সব্যসাচীর শাড়ি মানেই তার সঙ্গে টানটান খোঁপা। দীপিকা-অনুশকা দু’জনের হেয়ার স্টাইলই তাই একই রকম। দু’জনের খোঁপাতেই জুঁই ফুলের মালা।

dipika-2

নেকপিস-এও রয়েছে চোখে পড়ার মতো সাদৃশ্য। অনুশকা হিরের বড় চোকার ও ঝুমকা পরেছিলেন। দীপিকার গলায় ছিল পলকি হিরে ও পান্না দিয়ে তৈরি একটি চোকার। কানেও ছিল বড় দুল।

দু’জনেই মাঝের সিঁথিতে খোঁপা করেছেন। মাঝখানের সিঁথি দিয়ে চলে গিয়েছে সিঁদুরের রেখা। টান টান খোঁপায় মাঝের সিঁথিতে চওড়া করে সিঁদুর বাঙালিদের মধ্যে লক্ষিত। বাঙালি ডিজাইনারও সেই ছাপ তাঁর স্টাইলিংয়ে রাখেন।

dipika-3

দু’জনেই পরেছেন লাল টিপ। সব্যসাচী দুই নায়িকাকে সাজানোর সময়ে ভোলেননি বাংলার সাজকে। মেকআপেও রয়েছে বিশেষ মিল। চোখের মেকআপে নাটকীয়তা থাকলেও, ঠোঁটের রং হালকা। স্মোকি আইজ আর হালকা রংয়ের লিপস্টিক চোখে পড়ার মতো। দু’জনের হাতেই দেখা মিল লাল চূড়া।

১৪ নভেম্বর ইতালিতে বিয়ের পর্ব শেষ হয় দীপিকা-রণবীরের। সব আনুষ্ঠানিকতা শেষ করে ১৭ নভেস্বর মুম্বাই ফিরেন তারা।

জেডএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]