‘হঠাৎ জামাকাপড় খুলে জড়িয়ে ধরলেন তিনি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮

হ্যাশট্যাগ মিটুর অভিযোগ ক্রমেই চেপে বসছে অভিনেতা অলোক নাথের ওপর। বিনতা নন্দা, সন্ধ্যা মৃদুলের পর তার বিরুদ্ধে মুখ খুললেন এবার ‘হাম সাথ সাথ হ্যায়’র এক ক্রু। তিনি দাবি করেছেন, অলোক নাথ তার সামনে নগ্ন হয়ে তাকে জড়িয়ে ধরার চেষ্টা করেছিলেন।

এর আগে অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন লেখক-পরিচালক বিনতা নন্দা। তার কয়েক ঘণ্টার মধ্যেই আর একটা বোমা ফাটান পেজ থ্রি অভিনেত্রী সন্ধ্যা মৃদুল।

সন্ধ্যা টুইটারে লিখেছিলেন, একটি ছবির শুটিং চলাকালীন মদ খেয়ে তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন অলোক নাথ। রাতে জোর করে তাকে হোটেলে নিয়ে যাওয়ারও চেষ্টা করেছিলেন তিনি। আতঙ্কে হেয়ারড্রেসারকে ঘরে ডেকে নিতে হয়েছিল বলে দাবি করেছেন সন্ধ্যা।

অভিনেত্রীর দাবি, হোটেলের ঘরের বাইরে দাঁড়িয়ে চিৎকার করে অলোক নাথ বলছিলেন, ‘তোমাকে আমার চাই। তুমি আমার।’ ভয়াবহ অভিজ্ঞতা লেখার পর অভিনেতার উদ্দেশে সন্ধ্যার মন্তব্য, ‘আপনার খেলা শেষ স্যার।’

সেই খেলার সমালোচনা চলতে চলতে এবার মুখ খুলেছেন আরও এক মহিলা। মিড-ডে পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় তার সামনেই পোশাক খুলেছিলেন অলোক নাথ।

তিনি ঘর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে হাত ধরে তাকে কাছে টেনে নেওয়ার চেষ্টা করেছিলেন বলেও দাবি করেন তিনি। তিনি বলেন, ‘রাতের একটি দৃশ্যের শুটিং চলছিল তখন। আমি অলোক নাথের কস্টিউম নিয়ে গিয়েছিলাম। তার হাতে কস্টিউমটা দিতেই তিনি আমার সামনে জামাকাপড় খুলতে শুরু করলেন। অস্বস্তিতে পড়ে আমি পিছন ফিরে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিলাম।

তখন তিনি আমার হাত ধরে জড়িয়ে ধরার চেষ্টা করেন। কোনোক্রমে হাতটা ছাড়িয়ে নিয়ে পালিয়ে যাই।’

অভিযোগ করলেও, পরিচয় প্রকাশ করতে চাননি ওই মহিলা। এই অভিযোগ নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া আসেনি অলোক নাথের কাছ থেকে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :