সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের প্রেম-বিয়ে নিয়ে চর্চা হচ্ছে অনেক দিন থেকেই। অনেকবার প্রেমে জড়িয়েছেন, কিন্তু বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই প্রেম। বিয়ের গুঞ্জন উঠেছে বার বার কিন্তু শেষ পর্যন্ত ব্যচেলরই রয়ে গেছেন তিনি। এবার সালমানের স্ত্রী-সন্তানের খবর দিয়ে সবাইকে চমকে দিয়েছেন সালমানের বন্ধু সুপারস্টার শাহরুখ খান।

একটি অনুষ্ঠানে সালমান খানকে সামনে রেখেই শাহরুখ খান বললেন, ‘আগামী বছর অর্থাৎ ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। আর পরের বছর ২০২০ সালের সন্তানের বাবা হচ্ছেন তিনি।’

ভারতীয় এক গণমাধ্যমের খবর, ‘জিরো’ সিনেমার প্রমোশনে রোববার বিগ বস ১২-র মঞ্চে হাজির হন শাহরুখ খান। দুই খানের এই মেগা শো নিয়ে দর্শকদের উত্তেজনাও ছিল অন্যরকম। বিগ বসের মঞ্চে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন শাহরুখ, সালমান। যার মধ্যেই উঠে আসে সালমানের বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ।

সলমন কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন বলে প্রশ্ন করেন শাহরুখ খান। উত্তরে সালমান বলেন, সন্তানের বাবা হতে গেলে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। অর্থাৎ বিয়ে না করেও সন্তানের বাবা হওয়া যায় বলে স্পষ্ট জানিয়ে দেন সালমান।

তবে সালমানের এমন উত্তরে সন্তুষ্ট হতে পারেননি কিং খান। এরপর শাহরুখ বলেন, ২০১৯ সালে বিয়ে করছেন সালমান এবং বাবা হচ্ছেন ২০২০ সালে। বিয়ে নিয়ে সালমান খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গেলেও বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :