শাহরুখকে দেখতে আবারও ভারতে যেতে চান মুক্ত পাকবন্দি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১১ এএম, ২৮ ডিসেম্বর ২০১৮

শাহরুখ খানের সঙ্গে দেখা করতে পাকিস্তান থেকে ভারতে গিয়েছিলেন আবদুল্লা। বৈধ কাগজপত্র ছাড়া সীমান্ত পার হওয়ায় ২০১৮ সালে তাকে আত্তারি থেকে গ্রেফতার করেছিল দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। তার পরে প্রায় এক বছর ভারতের জেলেই কাটে ২১ বছর বয়সী এই যুবকের। যদিও কিং খানের সঙ্গে সেসময় তার দেখা হয়নি। হয়নি স্বপ্নপূরণ।

পাক হাইকমিশনারের ছাড়পত্র পাওয়ার পরে গতকাল (বৃহস্পতিবার) আত্তারি-ওয়াঘা সীমান্ত পেরিয়ে পাকিস্তানে ফেরেন আবদুল্লা।

ফের ভারতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন এই বলিউডপ্রেমী। ফিরে যাওয়ার আগে বলেছেন, ‘ছোটবেলা থেকে আমার স্বপ্ন ভারতে আসা ও শাহরুখের সঙ্গে দেখা করা। তা তো হলো না। আবার তাই এ দেশে আসব।’

আবদুল্লা-এর সঙ্গে মহম্মদ ইমরান কুরেশি ওয়ারসি নামে এক যুবকও মুক্তি পেয়েছে। ২০০৪ সালে বৈধ কাগজপত্র নিয়েই ভারতে এসেছিলেন ইমরান। কলকাতায় আত্মীয়দের সঙ্গে দেখাও করতে আসেন। কিন্তু ভিসার মেয়াদ পেরিয়ে যাওয়ার পরেও চার বছর এ দেশে ছিলেন। ২০০৮ সালে ভোপালে পাসপোর্ট আনতে যাচ্ছিলেন ইমরান। সেই সময়ে তাকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে ভোপালের জেলেই ছিলেন তিনি।

পাকিস্তানের করাচিতে স্ত্রী ও সংসার রয়েছে ইমরানের। কলকাতাতেও রয়েছেন অন্য স্ত্রী ও দুই সন্তান। পাকিস্তানে ফিরে শিগগিরই তাদের নিয়ে যাওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

সূত্র: আনন্দবাজার

জেডএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :