ভাইরাল হলো শাহরুখ-সালমানের গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

সালমান ও শাহরুখের একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে দুই খান একসঙ্গে গাইছেন। ‘সত্তে পে সত্তা’ সিনেমার ‘পিয়ার হামে কিস মোর পে লে আয়া’ গানে কণ্ঠ দিয়েছেন সালমান খান ও শাহরুখ খান। তাদের মজার ছলে গাওয়া সেই গান এখন অন্তর্জালে ভাইরাল। শাহরুখ-সালমানের বন্ধুদের কথা সবার জানা। এক গানে দুই বন্ধুর কণ্ঠ মেলানোর বিষয়টি নতুন করে আলোচিত হয়েছে।

অনেক বছর ধরেই একে অপরের সিনেমার প্রচার করে আসছেন সালমান খান ও শাহরুখ খান। শুধু তা-ই নয়, একে অপরের সিনেমায় অভিনয় করেছেন বিশেষ দৃশ্যেও। এর আগে সালমানের ‘টিউবলাইট’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। আর মাত্র গেল সপ্তাহে মুক্তি পাওয়া শাহরুখের ‘জিরো’ সিনেমার ‘ইশকবাজি’ গানে নেচেছেন সালমান।

‘জিরো’ ছবিতে শাহরুখ খান বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আনুশকা সেরিব্রাল পালসি রোগে ভোগা নাসার বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। আর মদারু, অহংকারী তারকা ববিতা কুমারীর ভূমিকায় দেখা গেছে ক্যাটরিনাকে।

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাপাবেন সালমান খান। এ ছবিতে তার সঙ্গে জুটি বেধেছেন ক্যাটরিনা কাইফ। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি।

গানটি :

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]