প্রেমিকের নির্যাতনের শিকার ভারতীয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৭ পিএম, ০৩ জানুয়ারি ২০১৯

ভারতে ছোটপর্দার জনপ্রিয় মুখ টিনা দত্ত। কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘উত্তরণ’ নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। পরে মন দিয়েছেন মডেলিংয়ে। খোলা মেলা মডেল হিসেবেও আলোচনায় আসেন।

এই মডেল বছর দুয়েক আগে বিমানে শারীরিক হেনস্থার শিকার হয়েছেন বলে প্লেনের এক সহযাত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন। এবার বয়ফ্রেন্ডের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে টিনা দত্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জানান, এই ব্যক্তির সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ছিল তার। সম্প্রতি বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেক আপ করেছেন।

সাক্ষাৎকারে টিনা আরও জানান, তার বয়ফ্রেন্ড ইন্ডাস্ট্রির কেউ নন এবং তিনিও ইন্ডাস্ট্রির কোনো অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়াতে ও বিয়ে করতে চান না। কিন্তু তার ওই প্রেমিক নাকি তার গায়ে হাত তুলতেন।

টিনা বলেন, ‘বন্ধুদের সামনেও বহুবার আমার গায়ে হাত তুলতো। নানা রকম খারাপ কথা বলে অপমানও করতো। দীর্ঘদিন ধরে এই অত্যাচার সহ্য করার পরই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছি।’

তবে যাকে নিয়ে এতো কথা বললেন টিনা দত্ত, তার নামটাই প্রকাশ করেননি টিনা।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]