কঙ্গনার মুখোমুখি হবেন না হৃত্বিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

বলিউডের দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতের দ্বন্ধের খবরটা সবারই জানা। ২০১৭ তে দুজনের বিরোধ এতোটাই তুঙ্গে ছিলো যে কঙ্গনা মামলাও করেছিলেন হৃত্বিকের বিরুদ্ধে। দুজনের সে লড়াই চাপা পড়ে ছিল অনেক দিন। তবে এরই মধ্যে জানা গেছিল মুখো মুখি হতে যাচ্ছেন তারা।

২৫ জানুয়ারী রুপালি পর্দায় মুক্তি দেয়া হবে কঙ্গনার নতুন ছবি ‘মনিকর্নিকাঃ দ্য কুইন অব ঝাঁসি’। একই দিনে মুক্তি দেয়ার জন্যে নির্ধারণ করা হয়েছিল হৃত্বিকের বছরের বহুল প্রতিক্ষীত ছবি ‘সুপার থার্টি’। গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হৃত্বিক রোশন।

এদিকে কঙ্গনা রনৌত অভিনীত ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিটির প্রচারনাও তুঙ্গে। ধারণা করা হচ্ছিল দুই ছবির মধ্যে লড়াই বেশ জমবে। কিন্তু ‘সুপার থার্টি’ ছবির বিকাশ বহেলের বিরুদ্ধে #মিটু অভিযোগ ওঠার পর অনিশ্চিত হয়ে যায় ‘সুপার থার্টি’র মুক্তি। এরপর কবে মুক্তি পাবে, আদৌ মুক্তি পাবে কিনা, তা নিয়ে উঠছিল প্রশ্ন।

অবশেষে জানা গেলো হৃত্বিকের সিনেমার মুক্তির তারিখ। এটাও জানা গেল কঙ্গনার মুখোমুখি হচ্ছেন না হৃত্বিক।
‘সুপার থার্টি’র মুক্তির তারিখ পিছিয়ে আগামী ২৬ জুলাই করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। সোমবার (১৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ‘সুপার থার্টি’র মুক্তির তারিখ জানিয়ে হৃত্বিক রোশন লিখেছেন- আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামী ২৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘সুপার থার্টি’।

২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শুধুই কঙ্গনা রনৌত অভিনীত ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিটি।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :