শাহরুখ কন্যার ছবি আবারও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১১ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৯

ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন শাহরুখ কন্যা সুহানা খান। ফ্যান ক্লাবের তরফে গত শুক্রবার সুহানার একটি ছবি পোস্ট করা হয়। সেই ছবি দেখে মনে হচ্ছে এটি কোনও একটি নাটকের মঞ্চে তোলা। যেখানে তিনি একটি সাদা গাউন পরে সহ-অভিনেতার সঙ্গে চরিত্র মগ্ন হয়ে রয়েছেন। সুহানা আপাতত লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন।

তিনি সম্প্রতি জানিয়েছেন, তিনি বাবার পথ অনুসরণ করে অভিনয় জগতেই পা রাখতে চান। বিভিন্ন বলিউড পার্টির দৌলতে আপাতত ইন্টারনেটে সুহানা পরিচিত মুখ। ২০১৭ সালে ল্যাকমে ফ্যাশন উইকের পর থেকে তিনি স্পটলাইটের আওতাতেই রয়েছেন।

গত বছর শাহরুখ খান নিজের ব্যস্ত শিডিউল থেকে খানিকটা সময় বের করে মেয়ের একটি নাটক দেখতে লন্ডনে উড়ে গিয়েছিলেন। সেখানে সুহানা জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন। মেয়ের অভিনয়ে মুগ্ধ হয়ে শাহরুখ তাকে উদ্দেশ্য করে একটি বড় পোস্ট লিখেছিলেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লিখেছিলেন, ‘আমার জুলিয়েট লন্ডনে রয়েছে। কী অসামান্য এক অভিজ্ঞতার সাক্ষী হলাম। গোটা টিমের অভিনয় দক্ষতা অসামান্য। গোটা টিমকে শুভেচ্ছা।’

শাহরুখ খানের মেয়ে গত বছর আগস্ট মাসে ভগ ম্যাগাজিনের কভারে মডেলিং করে ডেবিউ করেন। ভগকে এক ইন্টারভিউ দেয়ার সময়ে সুহানা বলেছিলেন, ‘আমার মনে নেই কোন মুহূর্তে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম অভিনয়ের। যখন আমি খুব ছোট ছিলাম আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করার চেষ্টা করতাম। তবে আমি যে অভিনয়ের ব্যাপারে সিরিয়াস এটা আমার বাবা-মা বুঝতে পেরেছেন যখন তারা প্রথমবার আমাকে অভিনয় করতে দেখেন। সেইবার আমি স্কুলে ‘দ্য টেম্পেস্ট '-এ মীরান্ডার ভূমিকায় অভিনয় করেছিলাম।

১৯৯১ সালে শাহরুখ খান ও গৌরী খানের বিয়ে হয়। তাদের দ্বিতীয় সন্তান সুহানার ছবি মাঝেমধ্যেই শাহরুখ এবং গৌরীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা যায়।

সূত্র : এনডিটিভি

জেডএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]