আগামী মাসেই অর্জুন-মালাইকার বিয়ে!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০১ মার্চ ২০১৯

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সংসার পেতেছিলেন মালাইকা অরোরা। কিন্তু নানা দ্বন্দের জেরে ২০১৬ সালে ডিভোর্স হয়ে গেছে এই দুই তারকার। সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সামনে আসে। বলিউডের মোস্ট আলেজেড কাপলদের মধ্যে আপাতত শিরোনামে আছেন তারা।

শোনা যাচ্ছে, আগামী মাসেই বিয়ে করতে যাচ্ছেন তারা। ভারতীয় এক সংবাদমাধ্যম বলছে, ‘মালাইকা ও অর্জুন এপ্রিলে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। খ্রিষ্টান ধর্ম মতে নাকি বিয়ে করবেন তারা।

গেল বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময় অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় । ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। পরে মালাইকার জন্মদিনে মিলানেও হাজির হন অর্জুন। মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন বাড়ে।

এখানেই শেষ নয়, আবু জানি ও সন্দীপ কোসলার দীপাবলীর পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন তারা। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুরের পার্টির একটি ছবিতেও অর্জুন-মালাইকাকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়।

সম্প্রতি ‘কফি উইথ করন’ টক শোয়ের সেরা এন্টারটেইনারকে তা নির্বাচনের জন্য কিরণ খের, মালাইকা আরোরা, বীর দাশ ও কমেডিয়ান মল্লিকা দুয়াকে একটি পর্বে আমন্ত্রণ জানিয়েছেন করন জোহর। এ পর্বের একটি প্রোমো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে।

প্রোমোতে দেখা যায়-করন জোহর জুরিদের কাছে এ সিজনের সেরা পারফর্মারের (পুরুষ) নাম জানতে চাইছেন। জবাবে কিরন খের অর্জুন কাপুরের নাম বলেন। তখন পাশ থেকে মালাইকা বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি, সেটা এভাবে হোক অথবা অন্যভাবে।’

করন জোহরের ‘কফি উইথ করন’ টক শোতে হাজির হয়েছিলেন অর্জুন। সঙ্গে ছিল তার বোন জানভি কাপুর। এক পর্যায়ে অর্জুনকে সঞ্চালক করন জিজ্ঞেস করেন, তিনি বর্তমানে সিঙ্গেল কিনা? জবাবে ইশকজাদে অভিনেতা বলেন, ‘না, আমি সিঙ্গেল নই।’ বিয়ের জন্য প্রস্তুত কিনা, জানতে চাইলে অর্জুন বলেন, ‘হ্যাঁ, আগে ছিলাম না। এখন প্রস্তুত।’

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]