১০০ নববধূকে ১ কোটি রুপি দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০২ মার্চ ২০১৯

বিভিন্ন সময় নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে পাওয়া গেছে বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারকে। বলিউডের তিন খানের মতো হিট না হলেও তার যে একটা আলাদা অবস্থান আছে সে কথা আর বলার অপেক্ষা রাখে না। রিল ও রিয়েল লাইফেও তাই একইরকম নায়ক থেকে যান অক্ষয় কুমার।

সম্প্রতি পুলওয়ামা হামলায় নিহত সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) সদস্যদের পরিবারের জন্য অর্থতহবিল সংগ্রহে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফলোয়ারদের উৎসাহিত করেন তিনি। এবার ভারতে গণবিবাহে আর্থিক সহায়তা দিতে এগিয়ে এলেন ৫১ বছর বয়সী এই সুপারস্টার।

সম্প্রতি একটি দাতব্য অনুষ্ঠানে অংশ নেন অক্ষয়। সেখানে সুবিধাবঞ্চিত শ্রেণির ১০০ বর-কনের বিয়ে হয়। এ সময় দরদি এই তারকা উদারহস্তে প্রত্যেক নববধূকে তাদের ভবিষ্যতের জন্য ১ লাখ রুপি করে মোট ১ কোটি রুপি উপহার দিয়েছেন এই নায়ক।

অক্ষয় চেয়েছেন, সব নবদম্পতি যেন কিছু অর্থ দিয়ে তাদের নতুন জীবন শুরু করতে পারে। জানা গেছে, তার পক্ষ থেকে এই অর্থ প্রত্যেক কনের অ্যাকাউন্টে হস্তান্তর করা হয়েছে।

এদিকে পুলওয়ামা হামলায় নিহত পুলিশ সদস্যদের পরিবারগুলোর জন্য ৫ কোটি রুপি অনুদান দিয়েছেন অক্ষয়। বর্তমানে কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অক্ষয়। এর মধ্যে ‘কেসারি’র ট্রেলার প্রকাশিত হয়েছে। ১০ হাজার আফগানির সঙ্গে ২১ শিখের ঐতিহাসিক ব্যাটেল অব সারাগড়ির প্রেক্ষাপটে তৈরি হয়েছে এটি। এতে তার বিপরীতে আছেন পরিণীতি চোপড়া। এই ছবি মুক্তি পাবে আগামী ২১ মার্চ।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :