বৃদ্ধ হয়ে গেছেন আমির খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ২৩ মার্চ ২০১৯

নাচ-গান আর অভিনয় দিয়ে বছরের পর বছর দর্শকদের মাতিয়ে রেখেছেন বলিউড সুপারস্টার আমির খান। মিস্টার পারফেকশনিস্ট হিসেবেই সবাই তাকে চেনেন। সম্প্রতি প্রকাশিতি একটি লুকে আমির খানকে পাওয়া গেল ভীন্ন রকম চেহারায়। তার মাথায় টাক পড়েছে। যেকটা চুল আছে সবই ধবধবে সাদা। একটা গোঁফও পাকতে বাঁকি নেই।

বলিউড সুপারস্টার আমির খান বুড়ো হয়ে গেছেন! জানা গেল, ভারতীয় মোবাইল অপারেটর ফোনপে’র শুভেচ্ছাদূত হিসেবে একটি বিজ্ঞাপনচিত্রে বৃদ্ধ সেজে হাজির হচ্ছেন আমির খান। তার নতুন রূপ দেখে চমকে গেছেন ভক্তরা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বৃহস্পতিবার (২১ মার্চ) একটি ভিডিও শেয়ার করেন আমির। এতে দেখা যায় কীভাবে বুড়ো হয়েছেন তিনি। অর্ধেক টাক, নকল সাদা ফেসিয়াল হেয়ার ও একটি পরচুলা ব্যবহার করেছেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

আইপিএলের এবারের আসরের অফিসিয়াল সহ-পৃষ্ঠপোষক ফোনপে। খেলা চলাকালে আমির অভিনীত বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র প্রকাশ করবে প্রতিষ্ঠানটি।

এদিকে নতুন ছবির জন্য ২০ কেজি ওজন কমানোর প্রস্তুতি নিচ্ছেন আমির। এর নাম ‘লাল সিং চাড্ডা’। এটি হলো টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিসিয়াল হিন্দি রিমেক। এই ছবি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু হবে এ বছরের অক্টোবরে।

এর আগে ২০১৬ সালে নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির জন্য একবার ওজন বাড়িয়ে আবারও তা কমিয়েছিলেন তিনি। আরও খবর হলো, নিতেশ তিওয়ারির পরিচালনায় ‘ছিচ্চোর’-এ অতিথি চরিত্রে দেখা যাবে আমিরকে। ছবিটির প্রধান পাত্রপাত্রী সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :