নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করে মৃত্যুর মুখে বিবেক!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৩ মে ২০১৯

বলিউডের জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয়। সম্প্রতি আলোচনায় আছেন নরেন্দ্র মোদির বায়োপিকে অভিনয় করে এবং সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে স্ট্যাটাস দিয়ে।

দুটি বিষয়ই তাকে সমালোচিত করেছে। তবে সব আলোচনা ছাপিয়ে বিবেক এখন হুমকির মুখে। বলা চলে তিনি ভারতের প্রশাসনের জন্য বিষফোঁড়া হয়েই যেন দেখা দিয়েছেন।

২২ মে বিবেককে খুনের হুমকি দিয়েছে মাওবাদীরা। এমনটাই জানিয়েছে ভারতের বিভিন্ন সংবাদসংস্থা জানিয়েছে। হুমকির পর মৃত্যুর আতঙ্কে ভুগছেন বিবেক। তাই অভিনেতার জন্য ২৪ ঘণ্টার পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করেছে প্রশাসন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কেন এই হুমকি? কারণ হিসেবে জানা গেল, নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করাটাই কাল হয়েছে তার। দীর্ঘ টানাপোড়েনের পরে আগামী ২৪ মে হলে মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় অভিনীত ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’। এখানে মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক। এই জের ধরেই তাকে খুনের হুমকি দিল মাওবাদীরা।

বিষয়টি জানার পরে বিশেষ তৎপর হয়েছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। সেইসঙ্গে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তী নির্দেশিকা না দেওয়া পর্যন্ত সুরক্ষা পাবেন বিবেক।

প্রসঙ্গত, ভোটের বাজারে ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবি ঘিরে বিতর্ক দেখা দিয়েছিল। বিরোধীদের অভিযোগের প্রেক্ষিতে লোকসভা নির্বাচন শুরুর আগে পিএম নরেন্দ্র মোদী'-র মুক্তি আটকে দেয় নির্বাচন কমিশন। এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গিয়েও কোনো লাভ হয়নি। কমিশনের সিদ্ধান্তের ওপর হস্তক্ষেপ করতে অস্বীকার করে সর্বোচ্চ আদালত।

এর মধ্যেই লোকসভা নির্বাচনের এগজিট পোলের রিপোর্টের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের অতীত ও বর্তমান সম্পর্কের তুলনা টেনে সোমবার একটি নোংরা ট্যুইট করে বিতর্কে জড়ান বিবেক। এ কারণে কড়া সমালোচনার মুখে পড়তে হয় তাকে। অভিনেতাকে কড়া পাঠায় নোটিশ পাঠিয়েছে মহিলা কমিশনও।

প্রবল চাপের মুখে ট্যুইট বিতর্কে ক্ষমা চাইতে বাধ্য হন বলিউডের অভিনেতা বিবেক ওবেরয়। সেইসঙ্গে বিতর্কিত ট্যুইটটি মুছেও দেন তিনি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :