তৃতীয়বারের মতো বিয়ে করছেন অ্যাভেঞ্জার্স তারকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২২ মে ২০১৯

অ্যাভেঞ্জার্স সিরিজের প্রথম কিস্তি ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’ মুক্তি পায় গেল বছর।এরপর থেকেই ছবিটির শেষ কিস্তির জন্য অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে চলতি বছরের এপ্রিলে মুক্তি পেয়েছে মারভেল কমিকসের ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’।

মুক্তির পর থেকেই ছবিটি দুনিয়া মাতিয়ে চলেছে। রেকর্ড আয় করে হতে যাচ্ছে হলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমা।

ছবিটিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করেছেন হলিউড তারকা স্কারলেট জোহান্সও। ছবি মুক্তির পরপরই তিনি দিলেন নতুন খবর। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী।

জানা গেল, তৃতীয়বারের মতো নিজের বাগদান সেরেছেন হলিউডের এ হার্টথ্রব। দুই বছর ধরে প্রেম করা ‘স্যাটারডে নাইট লাইভ’ খ্যাত তারকা কলিন জোস্টকেই বিয়ে করতে চলেছেন তিনি।

এন্ডগেমের প্রচারণার সময়ই তার কাছের কয়েকজন বন্ধুর কাছে বলেছিলেন তারা খুব শিগগিরই বিয়ে করবেন। তাই আর দেরি না করে গত সোমবার, ২০ মে নিজেদের আংটি বদল করেছেন এই তারকা জুটি। সে খবর জানিয়েছেন স্কারলেটের ম্যানেজার নিজেই।

এর আগে ২০১১ সালে স্কারলেট ডেডপুল তারকা রায়ান রেনল্ডের সঙ্গে বিয়ে করেছিলেন।তবে সে সংসার দীর্ঘস্থায়ী হয়নি বেশিদিন। তারপরে ২০১৪ সালে আবার বিয়ের পিঁড়িতে বসেন রোমেইন ডুরিয়াকের সঙ্গে। এই সংসারে তাদের ৪ বছরের এক কন্যাসন্তানও রয়েছে। তবে সে দাম্পত্য খুব বেশিদিন স্থায়ী হয়নি তাদের।

আরএএইচ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :