প্রথম দিনে কতো আয় করলো শহিদ কাপুরের ‘কবীর সিং’?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২২ জুন ২০১৯

বেশ আলোচনা জাগিয়েই মুক্তি পেয়েছে বলিউড তারকা শহিদ কাপুরের ছবি ‘কবীর সিং’। তেলেগু ব্লকবাস্টার ‘অুর্জন রেড্ডি’র অফিশিয়াল রিমেক এই ছবিটি। তাই এর গল্পটা সবারই জানা। তেলেগুতে তুমুল ব্যবসা করা ছবির রিমেক বলিউডে কেমন ব্যবসা করে সেটা অবশ্য জানা ছিলো না।

ছবিটি মুক্তি পেয়েছে গতকাল ২১ জুন। আর প্রথমদিনেই ২০ কোটি রূপি আয় করে নিলো ছবিটি। বোঝা যাচ্ছে, বক্স অফিস এখন কবীর সিংয়ের দখলে। প্রথমদিনের সাফল্য বজায় থাকলে পুরো সপ্তাহ শেষ হওয়ার আগেই ১০০ কোটির ক্লাবে নাম লেখাবে ছবিটি।

এদিকে বলিউডের ট্রেড-অ্যানালিস্টদেরও ধারণা ছিলো, মুক্তির প্রথম দিনে খুব বেশি হলে ১২ থেকে ১৪ কোটি রূপি আয় করতে পারে ‘কবীর সিং’! কিন্তু মুক্তির পর সব অনুমান ভুল প্রমাণিত করে রেকর্ড গড়লো ‘কবীর সিং’। শহিদ কাপুরের ক্যারিয়ারে প্রথম কোনো ছবি এটিই যা মুক্তির প্রথম দিনেই ২০ কোটি রুপি আয় করেছে।

৬০ কোটি রুপি বাজেটের ‘কবীর সিং’ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে প্রায় সাড়ে ৪ হাজার প্রেক্ষাগৃহে। যার মধ্যে শুধু মাত্র ভারতেই মুক্তি পেয়েছে ৩১২৩টি প্রেক্ষাগৃহে।

দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু ব্লকবাস্টার ‘অর্জুন রেড্ডি’ ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন বিজয় দেবেরাকোন্ডা ও শালিনি পান্ডে। আর এর হিন্দি রিমেকে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন শহিদ কাপুর ও হালের আবেদনময়ী কিয়ারা আদভানি।

মূলত তেলেগু ভাষায় নির্মিত ‘অর্জুন রেড্ডি’ সিনেমা হিট হওয়ার ফলেই পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা হিন্দীতে এর রিমেক করার সিদ্ধান্ত নেন।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :