সারার প্রেম নিয়ে মুখ খুললেন সৎ মা কারিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ২২ আগস্ট ২০১৯

বলিউড অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের সঙ্গে কারিনা কাপুরের সম্পর্কটা বেশ ভালোই। কারিনা সারার সৎ মা হলেও তাদের সম্পর্কটা বন্ধুর মতো। সারা আলী খান কখনই ছোট মা বলেন ডাকেন না কারিনাকে।

কারিনাও নানা সময়ে সারা আলী খানের প্রশংসা করেন। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়েছে যেখানে সারার প্রেম নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে কারিনা কাপুরকে।

এদিকে বলিউডে আলোচিত কার্তিক আরিয়ান ও সারা আলী খানের প্রেম। সম্প্রতি সারার জন্মদিনে ব্যঙ্ককেও গিয়েছিলেন কার্তিক। সেখানে গিয়ে ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে কেক সারাকে ‘রাজকুমারি’ বলে সম্মোধনও করেন কার্তিক। যে ছবি এবং খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়।

এবার কার্তিক এবং সারার বিষয়ে মুখ খুললেন সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুর খান। কফি উইথ করণের একটি পুরনো প্রোমোতে দেখা যাচ্ছে, কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে নিয়ে সোজাসুজি প্রশ্ন করা হয় করিনা কাপুর খানকে।

যার উত্তরে কারিনা কাপুর বলেন, ‘সারা এবং কার্তিক একসঙ্গে ঘুরে বেড়াতে পছন্দ করে, এটা সত্যি।’ একটি সিনেমায় সারা এবং কার্তিককে একসঙ্গে দেখা যাবে বলেও জানান কারিনা। শুধু তাই নয়, সারা এবং কার্তিককে একসঙ্গে বেশ লাগে বলেও মন্তব্য করেন কারিনা।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]