দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন মিকা সিং

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২২ আগস্ট ২০১৯

পাকিস্তানে গান গেয়ে ব্যান্ড হয়েছেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী মিকা সিং। তার সঙ্গে এখন কোনো ভারতীয় শিল্পী, নায়ক, নায়িকা কাজ করতে পারবেন না। ভারতীয় কোনো সিনেমায় তার গান ব্যবহার করা যাবে না।

সালমান খানও যদি মিকাকে নিয়ে কাজ করেন তাহলে তাকেও ব্যান করা হবে বলে জানিয়েছে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (এফডব্লিউআইসিই)। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কস অ্য়াসোসিয়েশনও নিষিদ্ধ করে এই গায়ককে।

পাকিস্তানে গিয়ে গান গাওয়ায় মিকাকে নিষিদ্ধ ঘোষণা করার পর বুধবার সাংবাদিকদের মুখোমুখি হন মিকা সিং। ভারতবাসীর কাছে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন বলিউড গায়ক।

সাংবাদিক সম্মলনে মিকা সিং বলেন, ‘ জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করার ঘটনা আমার জানা ছিলো না। আমি যদি কোনও ভুল করে থাকি, তাহলে সংগঠন এবং গোটা দেশের কাছে ক্ষমা চাচ্ছি।’

উল্লেখ্য, গত ৮ আগস্ট করাচিতে পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের ঘনিষ্ঠ আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানে গান করেন মিকা। এই অনুষ্ঠানে দাউদ ইব্রাহিমের পরিবারের বেশ কয়েকজন সদস্যও ছিলেন। ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই মিকা সিংকে গোটা দেশে নিষিদ্ধ করে দেওয়া হয়।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]