প্যান্ট পরতে ভুলে গেছেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০১ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

টেলিভিশন হোক কিংবা ক্রিকেটের ২২ গজ, তিনি স্বমহিমায় উজ্জ্বল সব জায়গাতেই। গ্ল্যামার দিয়ে সবসময় উত্তাপ ছড়ান তিনি। হয়ে ওঠতে জানেন আলোচনার বিষয়বস্তু। তিনি অভিনেত্রী ও উপস্থাপক মন্দিরা বেদী।

সম্প্রতি তিনি আলোচনার জন্ম দিলেন এক ফটোশুট করে। বলা যায় এ নিয়ে বেশ ভালোই সমালোচনার মুখে পড়তে হলো তাকে।

সম্প্রতি নিজের সোশ্য়াল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মন্দিরা। যেখানে তাকে একটি কালো রঙের ব্লেজার পরে ফটোশুট করতে দেখা যায়। ওই ছবি দেখার পরই মন্দিরাকে আক্রমণ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

মন্দিরা কি প্যান্ট পরতে ভুলে গিয়েছেন বলে প্রশ্ন তুলতে শুরু করেন কেউ। আবার অনেকে বলতে শুরু করেন শীতের মধ্যেও কীভাবে এত ঠাণ্ডা লাগতে পারে মন্দিরার? আবার কেউ কেউ জিজ্ঞাসা করতে শুরু করেন, মন্দিরা কি সত্যিই প্যান্ট পরতে ভুলে গিয়েছেন?

সবকিছু মিলিয়ে, মন্দিরা বেদীকে নিয়ে নতুন করে সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয় মন্দিরা বেদীকে। মালদ্বীপে গিয়ে কেন স্বল্প পোশাকে ছবি শেয়ার করেছেন, তা নিয়েও নেট জনতা মন্দিরা বেদীকে কাঠগড়ায় তুলেছিলো। যদিও এ বিষয়ে সব সময় মুখে কুলুপ এঁটে থাকেন মন্দিরা।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]