গৃহবন্দী হয়েও সিনেমার কাজে ব্যস্ত সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৫ এএম, ২৫ মার্চ ২০২০

কথায় বলে ঢেঁকি স্বর্গ গেলেও ধান ভাঙে। সালমান খানও যেন তাই। করোনা আতঙ্কে ঘরে বন্দী হয়ে আছেন। তাতে কী! ঘরে বসেই সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন।

গোটা দুনিয়া যখন ঘরবন্দি, তখন তার আগামী ছবি ‘রাধে’র পোস্ট প্রোডাকশনের কাজ নিজের পানভেলের ফার্ম হাউসে শুরু করে দিলেন সালমান খান। সামাজিক দূরত্ব বজায় রাখার যে নির্দেশিকা সরকারি তরফে দেওয়া হয়েছে, তা যাতে লঙ্ঘন না হয়, তার জন্য হাতে গোনা কয়েকজনকে নিয়ে কাজ শুরু করেছেন সালমান।

একটি সূত্র মারফত জানা গিয়েছে, ‘রাধে’র শুটিং প্রায় অনেকটাই শেষ হয়েছে। বাকি রয়েছে সালমান ও নায়িকা দিশা পাটনি অভিনীত একটি গান।

গত বুধবার ফার্ম হাউসে চলে গিয়েছেন সালমান। তার ছবির পরিচালক প্রভু দেবা এখন চেন্নাইয়ে। ফোনে অনবরত তার সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। গত সপ্তাহেই শুটিং বন্ধ হয়ে গিয়েছে। তাই আপাতত এই কাজ করা ছাড়া কোনো বিকল্প নেই সালমানের হাতে।

ইদে মুক্তি পাবে ‘রাধে’ সিনেমা। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাধছেন সালমান খান ও দিশা পাটনি।

এছাড়াও আগামী বছরের জন্যও একটি ছবি ঘোষণা করে রেখেছেন সালমান। তবে তার শেষ কয়েকটি ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তাই 'রাধে' নিয়ে বেশ মনযোগী এ নায়ক।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]