‘মাসাকলি’ গানের রিমেকে ক্ষুব্ধ এ আর রহমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০৯ এপ্রিল ২০২০

‘দিল্লি-সিক্স’ ছবির জন্য ‘মাসাকলি’ শিরোনামের একটি গানের সুর ও সংগীতায়োজন করেছিলেন আর রহমান। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। তার ১১ বছর পর এবার গানটির রিমেক প্রকাশিত হয়েছে। নতুন গানটির নাম দেওয়া হয়েছে ‘মাসাকলি ২.০’। তনিষ্ক বাগচির সংগীতায়োজনে এটি গেয়েছেন তুলসি কুমার ও সাচেত ট্যান্ডন।

বুধবার (৮ এপ্রিল) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘মাসাকলি’ গানের রিমেক ‘মাসাকলি ২.০’। গানটির দৃশ্যায়ন করা হয়েছে নতুন গল্পে। যেখানে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া। এটি দেখেই চটে গেছেন সুরকার এআর রহমান।

অস্কারজয়ী এই তারকা ক্ষোভ প্রকাশ করে টুইটারে লিখেছেন, ‘শর্টকাটে কিছুই করা যায় না। দুই শতাধিক বাদ্যযন্ত্রী নিয়ে ৩৬৫ দিন ধরে মেধা খাটিয়ে ভালো গান তৈরির চেষ্টা করি যেন প্রজন্ম থেকে প্রজন্মে টিকে থাকে। পরিচালক, সুরকার ও গীতিকার এবং অভিনয়শিল্পী, নৃত্য পরিচালক ও প্রোডাকশনের লোকজনের পরিশ্রম মিলে একটা সুন্দর কাজ দাঁড়ায়। অনেক ভালোবাসা আর প্রার্থনা রইলো সবার প্রতি।’

এআর রহমানের সঙ্গে একমত প্রকাশ করেছে তার ভক্তরাও। একজন লিখেছেন, ‘ক্ল্যাসিক একটি জাদু এটি পুনরায় তৈরি করা সম্ভব নয়।’

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল্লি সিক্স’ ছবির ‘মাসাকলি’ গানটিতে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন ও সোনম কাপুর। এর সংগীত পরিচালনা করেছিলেন এআর রহমান। প্রসূন জোশির কথায় গানটিতে কণ্ঠ দিয়েছিলেন মোহিত চৌহান।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]