মৃত্যুর আগে সুশান্তকে নিয়ে শেষ পোস্ট লিখেছিলেন সরোজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ০৩ জুলাই ২০২০

কয়েক মাসের মধ্যে বলিউডে বেশ কজন তারকার মৃত্যু হয়েছে। ঋষি কাপুর, ইরফান খানের শোক ভুলতে না ভুলতেই সুশান্ত সিং রাজপুত বিদায় নিয়েছে। তার মৃত্যুর তদন্ত চলছে এখনো। আর এসবের মধ্যেই বিদায় নিলেন মাস্টারজি কোরিওগ্রাফার সরোজ খান।

সুশান্তের মৃত্যু তার মনে ভীষণ ভাবে নাড়া দিয়েছিলো। তার শেষ পোস্ট ছিলো এই অভিনেতাকে নিয়েই। সুশান্তের সঙ্গে কখনো কাজ করেননি সরোজ খান। কিন্তু সুশান্ত যে নাচে আগ্রহী এবং পারদর্শী সে বিষয়ে জানতেন তিনি।

শেষ পোস্টে সুশান্তকে নিয়ে তিনি লিখেছিলেন, ‘আমি তোমার সঙ্গে কাজ করিনি। কিন্তু বহুবার দেখা হয়েছে আমাদের। কী এমন ঘটেছিল যার জন্য এত বড় পদক্ষেপ নিতে হলো? তুমি তো বড়দের সঙ্গে কথা বলতে পারতে যারা হয়তো তোমায় সাহায্য করতো।

ঈশ্বর তোমার আত্মাকে শান্তি দিক। আমার সত্যিই ধারণা নেই তোমার বাবা বোন ও পরিবারের উপর দিয়ে ঠিক কী যন্ত্রনা যাচ্ছে এখন। এই কঠিন সময়ে তাদের প্রতি আমার সমবেদনা রইল। তোমার ছবি দেখে তোমায় ভালোবেসেছি এবং সব সময় ভালবাসব। তুমি শান্তিতে ঘুমাও।’

সুশান্তের মৃত্যুর তিনদিনের মধ্যেই শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বান্দ্রার গুরুনানক হাসপাতালে ভর্তি হন সরোজ খান। একদিনের মধ্যেই তাকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। কিন্তু দুদিন যেতে না যেতেই আবার অসুস্থ হয়ে পড়েন সরোজ খান। হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার মাঝরাতে মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]