শাহরুখ-দীপিকার সঙ্গে এক সিনেমায় জন আব্রাহাম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ২০ আগস্ট ২০২০

বেশ লম্বা বিরতির পর বড় পর্দায় ফিরতে চলছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যশরাজ ফিল্মসের এই সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। ‘পাঠান’ নামের এ সিনেমায় শাহরুখের নায়িকা হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

এবার জানা গেলো আরও একটি চমকের খবর। শাহরুখের পাশাপাশি এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের আরেক তারকা অভিনেতা জন আব্রাহাম।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে জানিয়েছে, সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন জন। তবে কেমন হবে সেই চরিত্র তা এখনো জানানো হয়নি। শাহরুখ ও দীপিকার চরিত্রের বিষয়েও গোপনীয়তা রক্ষা হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

এদিকে অনেকেই ভাবছেন ‘ওয়ার’ সিনেমার হৃতিক রোশন-টাইগার শ্রফের আমেজেই এই ছবিটি বানাতে চলেছেন সিদ্ধার্থ। যশরাজ থেকে তার সর্বশেষ ‘ওয়ার’ ছবিটি দারুণ সাফল্য পেয়েছে। সেই অনুপ্রেরণাতেই এবার নতুন ছবি বানাতে চলেছেন তিনি। এখানে জনকে ভিলেন হিসেবেও দেখা যেতে পারে।

তবে এই মুহূর্তে শাহরুখ ও আব্রাহামের একসঙ্গে কাজ করার খবরটি বলিউডে বেশ চমকের সৃষ্টি করেছে। এ দুই তারকার মধ্যে ব্যক্তিগতভাবে খুবই ভালো সম্পর্ক রয়েছে সে কথা সবার জানা। এবার দেখার পালা তাদের স্ক্রিন কেমিস্ট্রি কতোটা জমজমাট হয়।

যশরাজ ফিল্মসের পঞ্চাশতম বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আগামী মাসেই ‘পাঠান’ ছবির বিষয়ে বিস্তারিত ঘোষণা আসবে বলে শোনা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, নভেম্বর থেকেই শুরু হবে সিনেমার শুটিংয়ের কাজ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]