মাদকের জন্য দিপীকার জেরা শুক্রবার, ডাকা হবে করণ জোহরকেও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

মাদক সংশ্লিষ্টতার জন্য এবার এনসিবির নজরে করণ জোহর। এরই মধ্যে সমন পাঠানো হয়েছে ধর্ম প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার সিতিজ রবি কুমারকে। করণ জোহরের বাড়ির পার্টির গেস্ট লিস্টও খতিয়ে দেখছেন এনসিবি কর্তারা।

সেই পার্টিতে মাদক সেবন করা হয়েছে বলে অভিযোগ এক নেতার। দীপিকার ক্ষেত্রে প্রথমে ডাকা হয়েছিল তার ম্যানেজার কারিশমাকে। তারপর দীপিকাকে সমন পাঠানো হয়। আরও সমন গেছে শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিং ও সারা আলি খানের কাছে।

তাহলে কি এবার করণের পালা? সিতিজের কাছ থেকে তথ্য নিয়ে ডাকা হতে পারে করণকে এমনটাই শোনা যাচ্ছে ভারতীয় গণমাধ্যমে।

সুশান্ত সিং রাজপুত হত্যার তদন্ত করতে গিয়ে হঠাৎ সামনে এসে পড়ল বলিউডের সঙ্গে মাদকযোগের কাণ্ড। বেআইনি মাদকচক্রের সঙ্গে যুক্ত থাকার জন্যই আপাতত, জেল হেফাজতে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। রিয়া গ্রেফতার হওয়ার পরই রীতিমতো বিস্ফোরণ ঘটল বলিউডে। সামনে চলে আসে বলিউডের অনেক বড় বড় সেলিব্রিটির নাম।

সেখানে শোনা যাচ্ছে প্রায় ৫০ জনের নাম রয়েছে। রয়েছেন অনেক প্রযোজক, পরিচালক ও অভিনেতা। তালিকায় নাম আছে কিছু ক্রিকেটারেরও। ধারাবাহিকভাবে সবার বিরুদ্ধে অ্যাকশন নেয়া হবে। আপাতত মাদকযোগে এনসিবি দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিংকে সমন পাঠিয়েছেন। গোয়ায় এক সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন দীপিকা। সেখানেই তার হাত এসে পৌঁছেছে এনসিবির তলব পত্র।

গতকাল প্রায় সারারাত গোয়ার গেস্ট হাউজেই আইনি বিষয় নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলেন দীপিকা। খবর অনুযায়ী, বৃহস্পতিবার গোয়া থেকে রওনা হয়ে মুম্বাই ফিরবেন দীপিকা। শুক্রবার তাকে জেরা করা হবে। এদিন সারা ও শ্রদ্ধাকেও জেরা করবে এনসিবি। শনিবার জেরার মুখে পড়তে পারেন রাকুলপ্রীত সিং।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]