মুক্তি পাচ্ছে না অক্ষয়ের সিনেমা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১০ মার্চ ২০২১

করোনা মহামারী চলাকালীন বলিউডে শুটিং শুরু হওয়া একমাত্র সিনেমা ‘সুরিয়াভানসি’। রোহিত শেট্টি পরিচালিত এবং অক্ষয় কুমার অভিনীত সিনেমাটি মুক্তির বেশ তোড়জোর চলে চলতি বছরের ২ এপ্রিলকে উপলক্ষ করে।

বিগ বাজেটের সিনেমাটি যখন প্রেক্ষাগৃহে দেখতে যাওয়ার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা; ঠিক তখনই তাদের জন্য একটি মন খারাপ করা সংবাদ শোনা যায়। ২ এপ্রিল মুক্তি পাচ্ছে না সিনেমাটি। ভারতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে জানায়, চলতি বছর মুক্তির অপেক্ষায় থাকা বেশ কিছু সিনেমার মাঝে অন্যতম একটি ছিল সুরিয়াভানসি। বিগ বাজেটের সিনেমাটি নিয়ে পরিচালক অভিনেতাদের পরিকল্পনাও ছিল অনেক।

ভারতের সংক্রমণ যখন কমের দিকে; তখন ২ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা চিন্তা করে নির্মাতা প্রতিষ্ঠান। তবে মুম্বাইসহ ভারতের বেশ কিছু অঞ্চলে করোনা সংক্রমণ বাড়তে থাকলে এ সিদ্ধান্ত থেকে সরে আসেন সিনেমাটির পরিচালকসহ সবাই।

সিনেমাটির ঘনিষ্ঠ এক সূত্র বলিউড হাঙ্গামাকে আরও জানায়, শুরু থেকেই সুরিয়াভানসি নিয়ে প্রেক্ষাগৃহে যাওয়ার পরিকল্পনা পরিচালক-প্রযোজকের। বেশ বড় বাজেটের সিনেমা হওয়ায় সুরিয়াভানসি নিয়ে কোনো প্রকার ঝুঁকিও নিতে চাচ্ছেন না তারা।

এসইউ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]